লিপি ওসমানের সুস্থতা কামনায় ব্যাংক কর্মচারী ফেডারেশনের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-০৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী, জাতীয় মহিলা সংস্থার নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, পুত্র অয়ন ওসমানের স্ত্রী ও তার সন্তানের আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


বৃহস্পতিবার(১৭ সেপ্টেম্বর) বাদ আসর ব্যাংক কর্মচারী ফেডারেশন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার আয়োজনে অগ্রনী ব্যাংকের ২য় তলায় এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।


উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানটি নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদিরের সভাপতিত্বে প্রধান অতিথি বন্দর উপজেলার সাধারন সম্পাদক মোঃকাজিম উদ্দিন প্রধান,বিশেষ অতিথি জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত সভাপতি মোঃকামাল হোসেন,মহানগর এর সাধারন সম্পাদক মোঃকামরুল হাসান মুন্না।


নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের যুগ্ম সাধারন সম্পাদক মোঃমুজিবুর রহমানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন অগ্রনী ব্যাংকের উপ মহাব্যবস্থাপক আমিনুল হক,শ্রমিক লীগের সহ-সভাপতি মোখলেসুর রহমান,হুমায়ন কবির,পানি উন্নয়ন বোর্ডের সাধারন সম্পাদক ও শ্রমিকলীগের নেতা সিরাজুল ইসলাম শিরাজুল,মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নিলুফা ইয়াসমিন,বন্দর থানার শ্রমিকলীগের সাধারন সম্পাদক রাফিয়ান, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগ নেতা ইঞ্জিয়ার আলমগীর,আবুল হোসেন প্রমূখ।