তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় জেলা আওয়ামীলীগের আর্থিক সহায়তা প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত ৩৮ জনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। 


আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর)  তল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এই আর্থিক সহায়তা প্রদান করে জেলা আওয়ামীলীগ। 


অনুষ্ঠানে নিহত ও চিকিৎসাধীন ৩৬জনের পরিবারকে নগদ ৩৫ হাজার করে টাকা ও সুস্থ ২ জনকে ১৫হাজার ৫০০ টাকা করে মোট ১২ লাখ ৯১ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।


 উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাই, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, সহ-সভাপতি খবির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এড. আবুল হাসনাত শহীদ মোঃ বাদল, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী (বিরু), সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল হুদা, উপ-প্রচার সম্পাদক নাসির উদ্দিন নাসির, উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কার্যকরী সদস্য সামসুজ্জামান ভাসানী, ১১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জসীম, তোলারাম কলেজের ছাত্রলীগের সাবেক প্রেসিডেন্ট  ও সোনারগাঁও থানার আহবায়ক কমিটির অন্যতম সদস্য  মোঃ শামসুদ্দিন খান আবু, হাজীগঞ্জ ৮নং ওয়ার্ডের  কাউন্সিলর মোঃ ফজল করিম, ফতুল্লা থানার সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহামুদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন মহি, আওয়ামীলীগের স্থায়ী নেতা মোঃ কামাল হোসেন, ১১নং ওয়ার্ডের কাউন্সিলর সদস্য মোঃ আলী আকবর, হাজীগঞ্জ বাজার কমিটির সেক্রেটারি মোঃ আরমান হোসেন সহ আরও অনেকে।