1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় বাকী ৯ জনই আইসিউতে - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় বাকী ৯ জনই আইসিউতে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় বাকী ৯ জনই আইসিউতে। তাদের ৯ জনের অবস্থাই আশংকাজনক বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল। 


তিনি বলেন, এখন পর্যন্ত ৯ জন রোগী এখানে ভর্তি রয়েছেন। এদের মধ্যে ৮ জন আইসিউইতে ও ১জন পোস্ট অপারেটিভ ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে পোস্ট অপারেটিভ থেকে ওই রোগীকেও আইসিউতে নেয়া হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক। তাদের শরীরে ৩৫ শতাংশ থেকে ৯৩ শতাংশ পর্যন্ত দগ্ধ রয়েছে। সঙ্গে শ্বাসনালিও দগ্ধ রয়েছে। 


প্রসঙ্গত গত শুক্রবার রাতে নারায়ণগঞ্জ তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এই বিস্ফোরণে ২৭ জনের মৃত্যু হয়েছে। বাকীদের অবস্থাও আশংকাজনক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL