1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক নাদিমের জানাজা ও দাফন সম্পন্ন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সাংবাদিক নাদিমের জানাজা ও দাফন সম্পন্ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জে তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত সাংবাদিক নাদিম আহম্মেদের জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে।

আজ রবিবার (৬ সেপ্টেম্বর) বাদ যোহর খানপুর জোড়া টাংকি এলাকায় জানাজা শেষে মাসদাইর কবরস্থানে দাফন করা হয়। এর আগে সকালে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন ইউনিট থেকে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করে কতৃপক্ষ।গত ৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজের সময় পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে নামাজের উদ্দেশ্যে ভিতরে যান ফটো সাংবাদিক নাদিম আহম্মেদ।

নামাজ চলাকালিন সময় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় তিনি সহ বেশ কয়েকজন আহত হন। প্রথমে নারায়ণগঞ্জ ১০০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে সেখান থেকে আশংকা জনক অবস্থায় জনক শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১০ টা ২০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন নাদিম। তিনি এনএএন টিভি ও জাতীয় সাপ্তাহিক ভোরের দিগন্তের ফটো সাংবাদিক হিসেবে কর্মরত ছিলেন।ফটো সাংবাদিক নাদিম আহম্মেদের জানাজায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদল, যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান প্রমুখ।

এ সময়ে সর্বস্তরের মানুষ উপস্থিত হয়ে আত্মার মাগফেরাত কামনা করেন।জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন নিহত নাদিমের পরিবারকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL