1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফটো সাংবাদিক নাদিম আর নেই, সকাল নারায়ণগঞ্জ পরিবারের শোক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ফটো সাংবাদিক নাদিম আর নেই, সকাল নারায়ণগঞ্জ পরিবারের শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

 ফটো সাংবাদিক নাদিম আর নেই, সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছায়ানুর তালুকদার, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, বার্তা সম্পাদক সিয়াম তালুকদার ও সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আশিকুজ্জামান সহ সকলেই গভীর  শোক প্রকাশ করেছেন ও তার রুহের মাগফেরাত কামনায় সকলের উচিত দোয়া চেয়েছেন। 


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন ফটো সাংবাদিক নাদিম আহমেদ (৪৫)।


শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে তার ভাই হেলাল এ বিষয়ে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।


তিনি বলেন, রাত ১০টা ২০ মিনিটেই ঢাকা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার লাশ নারায়ণগঞ্জে আনার প্রক্রিয়া চলছে। 


প্রসঙ্গত, শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯ টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে এশার নামাজ আদায়কালে বিকট বিস্ফোরণের মধ্য দিয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে সেখানে থাকা প্রায় অর্ধশত মুসল্লি গুরুতর দগ্ধ হন। দগ্ধদের কাতারে ফটো সাংবাদিক নাদিমও ছিলেন। পরে স্থানীয়রা নাদিম সহ ৩৭ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল তথা শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার রাত সাড়ে ১০ টা পর্যন্ত মোট ১৮ জনের মৃত্যু হয়। তার মধ্যে ফটো সাংবাদিক নাদিম একজন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL