1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তল্লা মসজিদের বিস্ফোরণের ঘটনায় পরিদর্শনে মেয়র সেলিনা হায়াত আইভী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

তল্লা মসজিদের বিস্ফোরণের ঘটনায় পরিদর্শনে মেয়র সেলিনা হায়াত আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়নগঞ্জের তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় আজ শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেল ৬টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন সেলিনা হায়াত আইভী।


পরিদর্শন শেষে তিনি তল্লা বোবার মাঠে গিয়ে ঢাকা বার্ণ ইউনিট থেকে আসা লাশও পরিদর্শন করে দেখেন। তিনি মৃতদের স্বজনদের সাথেও কথা বলেন। 


মসজিদে অগ্নিকাণ্ডের ঘটনায় এই পর্যন্ত ১৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।


নারায়ণগঞ্জ সদর ইউএনও নাহিদা বারিক, ঢাকা বার্ণ ইউনিটে উপস্থিত আছেন। তিনি এই পর্যন্ত ১৭ জনের মৃতদেহ বুঝে পেয়েছেন। আর বাকীরা চিকিৎসাধীন অবস্থায় আছে বলে জানিয়েছেন তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL