তল্লায় মসজিদে বিস্ফোরণ ও অগ্নিদগ্ধের ঘটনায় মর্মাহত নাঃগঞ্জ জেলা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত মসজিদে শুক্রবার (০৪ সেপ্টেম্বর) এশার নামাজের সময় ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিদগ্ধের ঘটনায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ মর্মাহত।


 ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসার কাজে সর্বাত্মক সহযোগিতাসহ রোগীদের ঢাকায় শেখ হাসিনা বার্ন ইউনিটে স্থানান্তরে‌ও সাহায্য করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।


 এছাড়াও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে একটি বিশেষ টিম শেখ হাসিনা বার্ন ইউনিটে ডেস্ক স্থাপন করে আহতদের সেবা ও তাদের আত্মীয়-স্বজনদের তথ্য প্রদান করে সহযোগিতা করে যাচ্ছেন সার্বক্ষণিকভাবে। সর্বশেষ পাওয়া তথ্য মতে ঘটনায় মসজিদের মোয়াজ্জিন-সহ ১৭ জন মুসল্লি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন।

নিহতদের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। চিকিৎসাধীন আহতদের চিকিৎসায় রক্ত প্রদানসহ সার্বিক সহযোগিতা করা হচ্ছে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে।


ঘটনার সংবাদ পেয়ে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) সহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। ঘটনার পর থেকে সার্বক্ষণিক বিষয়টি তদারকী করছেন জেলার ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ।