1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রতি থানায় ডিউটি অফিসারের রুমে থাকবে সিসি ক্যামেরা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

প্রতি থানায় ডিউটি অফিসারের রুমে থাকবে সিসি ক্যামেরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, প্রত্যেক ডিউটি অফিসারের রুমে সিসি ক্যামেরা লাগানো হবে। সেই ক্যামেরা মনিটরিং করা হবে পুলিশ সুপারের অফিস থেকে।


আমরা আপনাদের ভিতর থেকেই পুলিশ। আমরা একই দেশের নাগরিক। পুলিশ সুপার চান একটি ভালো পুলিশিং ব্যবস্থা কায়েম করতে। থানায় যদি টাকা চায় কিংবা খারাপ আচরণ করে তাহলে আমাদের জানান দেখেন আমরা ব্যবস্থা নেয় কিনা। কিন্তু অনৈতিক সুবিধা কিংবা জোর করে কাজ করাতে চাইবেন সেটা হবে না।


বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কমিউনিটি পুলিশিং ও নারায়ণগঞ্জ সদর মডেল থানার উদ্যোগে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠানের আয়োজন করা হয়।


মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ সুপার ও আমার পূর্বের কর্মস্থল মুন্সিগঞ্জে ঘুষমুক্ত পুলিশ হিসেবে কাজ করেছি। কেউ বলতে পারবে না আমরা একটা টাকা ঘুষ নিয়েছি। আমরা আগামী এক মাসের মধ্যে একটি বড় পরিবর্তন আনতে চাই। এজন্য আপনাদের সহযোগিতা করতে হবে। মাদক নির্মূল পুলিশের একা সম্ভব না। এর আগের কর্মস্থলে মাদক নির্মূলে অনেকগুলো ছোট ছোট কমিটি করেছিলাম। সেটার ভাল ফল পেয়েছিলাম। কোনো কিছুই করতে পারবো না যদি আপনারা সহযোগিতা না করেন। সবাই মিলে ভাল পুলিশিং ব্যবস্থা করতে চাই।


তিনি আরও বলেন, আপনাদের ট্যাক্সের পয়সায় আমাদের বেতন হয়। আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। আপনারা আমাদের যোগ্য অভিভাবক হিসেবে কাজ করতে চাই। পুলিশ সুপারের অফিস আপনাদের জন্য অবমুক্ত। যখন কোনো সমস্যা মনে করবেন তখনই চলে যাবেন। আমরা ন্যায়সঙ্গত সহযোগিতা করতে চাই। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আগালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে অঙ্গিকার ২০২১ সালে মধ্যম আয়ের দেশে ২০৪১ সালে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।


নারায়ণগঞ্জ সদর  থানার ওপেন  হাউস ডে অনুষ্ঠান চলাকালে উপস্থিত অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেন, সদর থানার আশেপাশে অসংখ্য চোরাই সুতা ও ক্যামিকেলের ব্যবসা চলছে বিরামহীনভাবে ৷ কি করে সম্ভব ?  নিতাইগঞ্জে চোরাই গমের ব্যবসা করে সামান্য ডিম বিক্রেতা হাজার কোটি টাকার মালিক । আর এমন অসংখ্য চোরাই কারবারীর সাথে সখ্যতা রেখে ডিবি পুলিশের চাকুরীচ্যুৎ কন্সষ্টেবল নুরু মিয়া ক্যাশিয়ারী করে কোটি কোটি টাকার মালিক ৷

  নতুন এসপি আসেন আবার এসপি বদলী হলেও নুরু মিয়াদের অবস্থান থাকে অটুট । আর এই নুরু মিয়াদের বহাল রেখে পুলিশ পরিবর্তন সত্যি হাস্যকর বলে মন্তব্য করেছেন অনেকে ।


নারায়ণগঞ্জ সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্ব ও নারায়ণগঞ্জ জেলা রোভারের কমিশনার আরিফ মিহিরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস , জেলা কমিউনিটি পুলিশের সভাপতি ডা. শাহনেওয়াজ, মহানগর সভাপতি মোঃ সোলেয়মান, সদর থানা কমিউনিটি পুলিশের সভাপতি শংকর সাহা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান টুলু সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL