1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সদর থানার (এ,এস,আই) এর উপর গুলি বর্ষনের ঘটনায় ব্যবসায়ী আল জয়নালের অনুসন্ধান প্রতিবেদন প্রেরন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

সদর থানার (এ,এস,আই) এর উপর গুলি বর্ষনের ঘটনায় ব্যবসায়ী আল জয়নালের অনুসন্ধান প্রতিবেদন প্রেরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ১৭২ Time View
জয়নালের অনুসন্ধান প্রতিবেদন প্রেরন
জয়নালের অনুসন্ধান প্রতিবেদন প্রেরন (ছপবি সকাল নারায়াআনগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের জাতীয় পার্টির নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আল জয়নাল আবেদীনের বিরুদ্ধে সদর মডেল থানায় দায়েরকৃত একজন এ,এস,আইকে গুলি করে হত্যার অভিযোগ উঠে। এ ঘটনায় আল জয়নালকে গ্রেফতার করেছিল পুলিশ । গত ২৫/১২/২০১৮ খ্রিঃ দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রকাশিত নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এ ঘটনা ঘটেছিল।

জয়নালের বিরুদ্ধে নাশকতা মামলায় পৃষ্ঠপোষক হিসেবে মামলা রয়েছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানার তৎকালীন ওসি কারুল ইসলাম ওনদিন দিবাগত রাত সাড়ে ১০টার দিকে জয়নালকে এএসআই আনোয়ারকে হত্যা চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক কাতার প্রবাসীর স্ত্রীর জমিদখল করারও অভিযোগ পাওয়া গেছে। এছাড়া ফতুল্লায় জীবিত এক ব্যক্তিকে মৃত দেখিয়ে জমি দখলের অভিযোগ সহ জামায়াত শিবিরের পৃষ্ঠ পোষকতাকারী জয়নাল সহ অনুমানিক ৬ জনের বিরুদ্ধে প্রতারনা মামলায় ৪ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে। এর আগে ২০১৩ সালের ১১ফেব্রুয়ারী সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে প্রথমবারের মতো তার নামে মামলা হয়।

গত ২০১৮ইং সালের জাতীয় নির্বাচনে সরকারী নির্দেশনা অনুযায়ী সারা দেশে লাইসেন্সকৃত সকল অস্ত্র নিজ নিজ থানায় জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়। সে সময় নারায়ণগঞ্জে বিশিষ্ট্য ব্যবসায়ী শিল্পপতি জয়নাল আবেদীন তৎকালীন নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলামের কাছে তার নামে ইস্যুকৃত ১ টি পিস্তল যার লাইসেন্সকৃত নং ৩৩৭/১৭ মেইড ইন-ইতালী এবং ১টি বার বোর শর্টগান যার লাইসেন্সকৃত নং ৪৭৪/১১ মেইড ইন-ইউএসএ গত ২৪শে ডিসেম্বর ২০১৮ সালে রাত সাড়ে ৯ টায় জমা দিতে আসলে ডিউটি অফিসারের কক্ষে ২ টি অস্ত্র দেন এবং পিস্তলের বুলেট বুঝিয়ে দেয়ার জন্য পিস্তল থেকে গুলি আনলোড করার সময় অস্ত্রের চেম্বারে থাকাবস্থায় অসর্তকতা বশত পিস্তলের ট্রিগারে আঙ্গুলের চাপ লেগে ১ রাউন্ড গুলি ঐ কক্ষের উত্তর পাশের দেয়ালের নিচে ফায়ার হয় এবং দেয়াল আংশিক ছিদ্র হয়। ফাকা আওয়াজ সুনলে ওসি কামরুল ইসলাম তাৎক্ষনিক বেরিয়ে এসে তার হেফাজতে দুটি অস্ত্র নিয়ে যান এবং তাকে জিজ্ঞাসাবাদ করেন তার পরে বাসায় চলে যেতে বলা হয়। এ সংক্রান্ত বিষয়ে ২৪/১২/২০১৮ইং তারিখে সদর থানায় জিডি করা হয় যার নং ৮৫৮। জয়নালের অস্ত্র ২ টি বর্তমানে সদর থানায় জমা রয়েছে। পত্রিকায় প্রকাশিত থানায় জয়নাল কর্তৃক এএসআইকে গুলি করে হত্যার চেষ্টা করার ঘটনার সত্যতা পাওয়া যায় নি।

এ বিষয়ে ব্যবসায়ী আল জয়নাল জানান, সরকারী নির্দেশনা অনুযায়ী আমি আমার লাইসেন্সকৃত অস্ত্র জমা দিতে গেলে অস্ত্রের বিরতে লোড করে থাকা গুলি ভুল বশত ট্রিগারে চাপ লেগে ডিউটি অফিসারের কক্ষের উত্তর পাশের দেয়ালের নিচে ফায়ার হয় এবং দেয়াল আংশিক ছিদ্র হয়। এ বিষয়ে দৈনিক ইত্তেফাক পত্রিকায় ২০১৮ সালের ২৫ শে ডিসেম্বর প্রকাশিত নারায়ণগঞ্জে থানায় ঢুকে পুলিশকে গুলি করায় জাতীয় পার্টির নেতা গ্রেফতার পেপার ক্লিপিং এর বিষয়ে অনুসন্ধান প্রতিবেদন প্রেরন প্রসঙ্গে স্মারক লিপি দেয়া হয়েছে বর্তমান সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের কাছে দেয়া হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL