1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাষাড়ায় বেপরোয়া ছিনতাইকারী চক্র - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

চাষাড়ায় বেপরোয়া ছিনতাইকারী চক্র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

চাষাড়ায় বেপরোয়া  হয়ে পড়েছে ছিনতাইকারী চক্রটি।


নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাড়া শহীদ মিনার, জিয়া হল, রাইফেল ক্লাব ও সোনালী ব্যাংকের সামনে বেপরোয়া হয়ে ঘোরাঘুরি করছে একদল ছিনতাইকারী চক্র। 


এই চক্রটি রাস্তা পার হওয়ার সময়ে টার্গেট করে পিছু নেয়। পিছু নেয়ার পর হাটাহাটির মধ্যেই টার্গেটকারীর কাছ থেকে টাকা, মোবাইলসহ যা পায় তা হাতিয়ে নিয়েই পাশের জনের কাছে দিয়ে দেয়। এভাবেই ৩-৪ জনের একটি চক্র মিলে এসব ছিনতাই করছে। এই চক্রের মধ্যে পুরুষ ও নারী উভয়ে মিলেই এসব ছিনতাই করছে। 


নারায়ণগঞ্জ এর গোয়েন্দা সংস্থা এই বিষয়ে খতিয়ে দেখে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হোক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL