1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রাতের আধাঁরেই চলছে সিএনজি দিয়ে নারী অপরহন ও ছিনতাইকারীদের অপরাধ চক্র - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

রাতের আধাঁরেই চলছে সিএনজি দিয়ে নারী অপরহন ও ছিনতাইকারীদের অপরাধ চক্র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (জান্নাত)

শহরের বেশিরভাগ অলি গলিতে এবং রাজপথে চলছে ছিনতাই করার কৌশল। ছিনতাইকারীরা সন্ধ্যা হলেই সিএনজি শুরু করেছেন নতুন কৌশল অবল্মবন করে ছিনতাই কর্ম। শহরের বাস থেকে নামা যাত্রিদের এবং বিভিন্ন অলিতে গলিতে গিয়ে তারা বেশ কিছুক্ষন পাবলিক কে আগে দূর থেকে ফলো করে।। 

তারপর এই ছিনতাই চক্র তাদেরকে নিজের শিকার বানিয়ে কৃত কর্ম সফল করে। বেশির ভাগ সিএনজি অয়ালদের  টার্গেট হচ্ছে নারিরা। শহরের রেল লাইন হতে একদল চক্র রাত হলেই বের হচ্ছে তাদের নারি শিকারের খোঁজে। চাষারা রেল লাইনের কিছু লোক জানায় রাত

১২ টার পির এই চক্র চাষারা রেল লাইন থেকে এক তরুনিকে নিজের শিকার বানিয়ে নিয়ে জাওয়ার সময়,ওই নারি যেতে না চাইলে তাকে জুর পূর্বক চোল ধরে টানা হেচরা করে নিয়ে যাওয়ার সময় রেল লাইনের কিছু লোক বাধা দেন।

বাধা দেওয়ার ফলে তাদের উপর ওই চক্র ক্ষিপ্ত হয়ে যান এবং তাদেরকে হুমকি দিয়ে বলেন আরো অনেক বড় বড় অপরাধ আমি নারায়নগঞ্জ মেয়েদের সাথে করেছি তারাই কিছুই করতে পারে নাই আর তরা কি করবি। এই চক্র যতদিন থাকবে ততদিন নারায়নগঞ্জ শহরের নারি ও যাত্রিরা অনিরাপদ। স্থানিয়দের প্রশাসনের কাছে একটাই দাবি খুব শিগ্রই তদন্ত করে নারায়নগঞ্জ হতে এই চক্র খুজে আইনের আওতায় আনা হক এবং কঠোরতম শাস্তি ব্যবস্থা নেওয়া হক।।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL