1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক জামাল তালুকদারকে খুন করার চেষ্ঠা : আরজু,চুন্না ও গাজীর একটি গুরুপ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাংবাদিক জামাল তালুকদারকে খুন করার চেষ্ঠা : আরজু,চুন্না ও গাজীর একটি গুরুপ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ১৫৫ Time View

নারায়ণগঞ্জ কথা : পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক অগ্রবাণী প্রতিদিনের এবং  নিউজ পোর্টাল সকাল নারায়ণগঞ্জ এর চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে  মারধর করে তাকে খুন করার চেষ্ঠা করে ।

সোমবার(২১ অক্টোবর) সন্ধায় নগরীর ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে এ ঘটনা ঘটে।

সাংবাদিক জামাল তালুকদার জানান, সন্ধায় আমি অফিসে যাওয়ার পথে কুমুদিনী বাগান এলাকায় আগে থেকে ওৎ পেতে থাকা আরজু,চুন্না, গাজী আরো ১০/১৫ জনের একটি গুরুপ পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে মারতে থাকে।

সময়  সাথে থাকা আমার স্ত্রীকে লোহার রড দিয়ে পায়ে আঘাত করে তাকেও আহত করে।আমার এবং আমার স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হলে হামলাকারীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।মাদকের সাথে সংশ্লিষ্ট থাকায় বেশ কয়েকবার স্থানীয় দৈনিক গুলোতে সংবাদ প্রকাশ হয়, তারই জের ধরে আজকে তারা আমার উপর এ হামলা চালায়। এঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হামলাকারী আরজু রেজা(২৪) চুন্না(৪০) গাজী(২৫) সহ অজ্ঞাত আরো ১০/১৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জানান, সাংবাদিককে মারধর করার অভিযোগ আমরা পেয়েছি। এঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।পরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার কটি মামলা হয় । মামলা  নাম্বার ৩২,  (ওসি) আর বলেন,খুব দ্রুত দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL