1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক জামাল তালুকদারকে খুন করার চেষ্ঠা : আরজু,চুন্না ও গাজীর একটি গুরুপ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সাংবাদিক জামাল তালুকদারকে খুন করার চেষ্ঠা : আরজু,চুন্না ও গাজীর একটি গুরুপ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ১২৭ Time View

নারায়ণগঞ্জ কথা : পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক অগ্রবাণী প্রতিদিনের এবং  নিউজ পোর্টাল সকাল নারায়ণগঞ্জ এর চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে  মারধর করে তাকে খুন করার চেষ্ঠা করে ।

সোমবার(২১ অক্টোবর) সন্ধায় নগরীর ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে এ ঘটনা ঘটে।

সাংবাদিক জামাল তালুকদার জানান, সন্ধায় আমি অফিসে যাওয়ার পথে কুমুদিনী বাগান এলাকায় আগে থেকে ওৎ পেতে থাকা আরজু,চুন্না, গাজী আরো ১০/১৫ জনের একটি গুরুপ পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে মারতে থাকে।

সময়  সাথে থাকা আমার স্ত্রীকে লোহার রড দিয়ে পায়ে আঘাত করে তাকেও আহত করে।আমার এবং আমার স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হলে হামলাকারীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।মাদকের সাথে সংশ্লিষ্ট থাকায় বেশ কয়েকবার স্থানীয় দৈনিক গুলোতে সংবাদ প্রকাশ হয়, তারই জের ধরে আজকে তারা আমার উপর এ হামলা চালায়। এঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হামলাকারী আরজু রেজা(২৪) চুন্না(৪০) গাজী(২৫) সহ অজ্ঞাত আরো ১০/১৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জানান, সাংবাদিককে মারধর করার অভিযোগ আমরা পেয়েছি। এঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।পরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার কটি মামলা হয় । মামলা  নাম্বার ৩২,  (ওসি) আর বলেন,খুব দ্রুত দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL