1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলাদেশে প্রথম ইসলামী বই বিক্রির ফেসবুক লাইভ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বাংলাদেশে প্রথম ইসলামী বই বিক্রির ফেসবুক লাইভ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ১২২ Time View
সকাল নারায়ানগঞ্জ অনলাইন ডেস্কঃ বাংলাদেশে প্রথমবারের মতো ফেসবুক লাইভের মাধ্যমে ইসলামী বই বিক্রি শুরু করছে সুলতানস। লাইভ শুরু হবে ১০ নভেম্বর/১২ রবিউল আউয়াল রবিবার বিকাল ৩টা থেকে।

তথ্য প্রযুক্তির এ যুগে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে বিশ্ব। পিছিয়ে নেই বাংলাদেশও। আধুনিকতার অংশ হিসেবে দেশব্যাপী গড়ে উঠেছে বিশাল অনলাইন বাজার। বর্তমানে দেশে ডিজিটাল প্রযুক্তির যে দিকটি সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছে তাহলো— অনলাইন শপিং। কেনাকাটা করতে এখন আর দোকানে যেতে হয় না। চাইলেই যে কোনো পণ্য পৌঁছে যাচ্ছে অফিস, বাসা-বাড়িতে।

অনলাইনে শপিংয়ের জন্য ওয়েবসাইট ও ফেসবুক পেইজের অভাব নেই। চাল-ডাল-সবজি থেকে শুরু করে জামা-কাপড়, কসমেটিক্স ও ইলেকট্রনিক— সব পণ্যই এখন পাওয়া যায় অনলাইনে।

অনলাইন কেনাকাটায় ক্রেতার বিশ্বস্ততায় নতুন মাত্রা যুক্ত করেছেন ফেসবুক লাইভ। লাইভের মাধ্যমে যেকোনো প্রান্তে থাকা ক্রেতা পণ্যের মান সম্পর্কে জানতে পারেন এবং এ কারণে ফেসবুক লাইভে পণ্য বিক্রি ও ক্রয়ের বিশ্বস্ততা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

বেচাকেনার এ অনলাইন মাধ্যমকে কাজে লাগিয়ে ‘সুলতানস’ ইসলামী পণ্য বিক্রির ফেসবুক লাইভ শুরু করছে।

এ বিষয়ে সুলতানসের প্রধান নির্বাহী মিরাজ রহমান জানান, ‘অনলাইন বেচাকেনার বাজারকে সবাই সুযোগ হিসেবে গ্রহণ করছে। ইসলামী বইসহ বিভিন্ন পণ্য সহজে মানুষের কাছে পৌঁছে দিতে আমরা শুরু করছি নতুন আয়োজন। এরই মধ্যে অধিকাংশ ইসলামী প্রকাশনীর সঙ্গে আমাদের চুক্তি সম্পন্ন হয়েছে।

আপাতত ফেসবুক লাইভে ইসলামী বই বিক্রি করলেও ধীরে ধীরে সব ইসলামী পণ্য নিয়ে হাজির হবে সুলতানস। পাঠকের জানার স্বার্থে একটি কথা না বললেই নয়, সীরাতের এই মাসে সীরাতভিত্তিক একটি মহতি আয়োজন দিয়ে সুলতানসের কার্যক্রম শুরু হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

১২ রবিউল আউয়াল বিকাল ৩টায় সীরাতগ্রন্থ বিক্রির লাইভের মাধ্যমে শুরু হচ্ছে সুলতানসের নতুন পথচলা। রবিউল আউয়াল মাসজুড়ে সীরতবিষয়ক বই নিয়ে চলবে সীরাতগ্রন্থ উৎসব। থাকবে বিভিন্ন প্রকাশনীর সীরাতগ্রন্থের প্যাকেজ আয়োজনসহ সুলতানসের নিজস্ব বিভিন্ন অফারও।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL