1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ ৫নং ঘাটে চলছে যৌনকর্মীদের রমরমা দেহ ব্যবসা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নারায়ণগঞ্জ ৫নং ঘাটে চলছে যৌনকর্মীদের রমরমা দেহ ব্যবসা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ ৫নং ঘাটে চলছে যৌনকর্মীদের রমরমা দেহ ব্যবসা।


শনিবার (১ আগষ্ট) সরেজমিনে দেখা যায়, নারায়ণগঞ্জ নং ঘাট থেকে শুরু করে মাছ ঘাট ও রেল লাইনে দেখা যায় যৌনকর্মীরা রমরমা দেহ ব্যবসা চালাচ্ছেন। 


তাদের গিয়ে জিজ্ঞেস করলে তারা বলেন, আমরা এখানে প্রতিদিনই কাজ করি। আমরা প্রতি কাজে ১০০ থেকে ২০০ টাকা করে নেই। 


তাদের আরও জিজ্ঞেস করলে তারা সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। তারা বলেন, আমরা এখানে কাজ করবোই আপনারা বলার কে?? প্রশাসনই আমাদের কিছু করতে পারে নাহ আপনারা আর কি করবেন। আর এর মধ্যেই সাথের আরও ২ জন দৌড়ে পালিয়ে যায়।


পরবর্তীতে সেখানে নারায়ণগঞ্জ সদর থানার এস আই নুরুজ্জামান উপস্থিত হোন। তিনি আসার পর যৌনকর্মীরা সাংবাদিকদের ফাসানোর চেষ্টা করে। 


এরপর এস আই নুরুজ্জামান বলেন, এই বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। আর যৌনকর্মীদের বলেন, এখানে যেন আর তোমাদের কোনো যৌন অপকর্মে যেন না দেখি। এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শাসন যদি প্রতিদিন টহল দেয় তবে হয়ত এই রমরমা দেহ ব্যবসা বন্ধ হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL