1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে যশোর জেলা পুলিশের ত্রৈমাসিক কল্যান সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে যশোর জেলা পুলিশের ত্রৈমাসিক কল্যান সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৯৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১০.০০ ঘটিকা হতে দুপুর ২.০০ ঘটিকা পর্যন্ত যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে যশোর জেলা পুলিশের ত্রৈমাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। 


এপ্রিল হতে জুন মাস পর্যন্ত যে সকল পুলিশ কর্মকর্তা আইন-শৃংখলা রক্ষা, মামলা তদন্ত, ওয়ারেন্ট তামিল সহ করোনা ক্রান্তিতে প্রচার  প্রচারনায় বিশেষ ভুমিকা রেখেছে তাদেরকে পুরস্কারে ভূষিত করেন জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম।


 তন্মধ্যে জেলা গোয়েন্দা শাখার এসআই মফিজুল ইসলাম, পিপিএম ও শামীম হোসেন দ্বয়কে একাধিক ক্লুলেস হত্যা,  চাঁদাবাজি মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও আলামত উদ্ধারে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করায় তাদেরকে শ্রেষ্ঠ গোয়েন্দা অফিসার হিসেবে পুরস্কৃত করেন।


 পুলিশ সুপার তাদেরকে ক্রেস্ট প্রদান করেন এবং গোয়েন্দা শাখার সকল অফিসার ফোর্সদেরকে নগদ ২৫০০০/- টাকা অর্থ পুরস্কার প্রদান করেন। উল্লেখযোগ্য ঘটনাগুলো হলো১. চৌগাছা থানার মামলা নং১০(৬)২০২০ ধারা-৩০২/৩৪ পেনাল কোড (বস্তা ভর্তি লাশ বিপুল হত্যার রহস্য উদঘাটন ২. অভয়নগর থানার মামলা নং ০৬(৬)২০২০ ধারা-৩৬৪/৩২৮/৩০২/২০১/৩৪ পেনাল কোড ( কলেজ ছাত্র বাবু নিখোঁজের ২ দিন পর অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেফতার পূর্বক বাবু’র মৃত দেহ পানার নিচ থেকে উদ্ধার) ৩. কোতয়ালী মডেল থানার মামলা নং ০৯(০২)২০২০ ধারা- ৩৬৪/৩০২/২০১/৩৪ পেনাল কোড ( বাংলাদেশী নাগরিক আসমাকে ভারতে নিয়ে ভারতের বনগায়ে একটি হোটেলে হত্যা করে, আসামী ছদ্মবেশ ধারন করে বাংলাদেশে আত্নগোপন করে, সেই আসামীকে ঢাকার পল্লবী বস্তী থেকে রিক্সা চালক সেজে গ্রেফতার করেন। এছাড়াও চিঠি দিয়ে চাঁদাবাজির ঘটনা উদঘাটনসহ অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করেন ঐ ডিবি কর্মকর্তাগন)।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ/ডিএসবি/ক সার্কেল) মনিরানপুর ও নাভারণ  সার্কেলসহ সকল থানার অফিসার ইনচার্জ ও সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ। অর্থ পুরস্কার গ্রহণ করেন ডিবি’র বদলীকৃত ওসি মারুফ আহম্মদ ও ভারপ্রাপ্ত ওসি সোমেন দাশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL