1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা-শণাক্ত কমেছে, বেড়েছে মৃত্যু - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ৩০ মার্চ ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে গৃহবধূ কাকলী হত্যা মামলার চার আসামীর জামিন না মঞ্জুর  কুশিয়ারা বায়তুল আমান মসজিদে দোয়া চাইলেন মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী এড: মাহমুদা আক্তার ইসলাম ও দেশবিরোধী সকল আধিপত্যবাদী শক্তিকে সম্মিলিতভাবে রুখে দিতে হবে। মাহে রমজানে তাকওয়া অর্জনকে স্থায়িত্ব করতে কোরআনকে ধারণ করতে হবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো

২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা-শণাক্ত কমেছে, বেড়েছে মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৮৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের নমুনা পরীক্ষা ও শনাক্ত কমেছে। তবে মৃত্যু বেড়েছে। নতুন করে ২ হাজার ৫২০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত দেশে ২ লাখ ২১ হাজার ১৭৮ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ২ হাজার ৮৭৪ জন মারা গেছেন।


করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে শনিবার (২৫ জুলাই) এমন তথ্য জানানো হয়। আরও জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ১০ হাজার ৪৪৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর আগের দিন ১২ হাজার ২৭টি নমুনা পরীক্ষা করা হয়েছিল। শেষ ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন ৯ হাজার ৬১৫ জন।পর্যন্ত পরীক্ষা হয়েছে ১১ লাখ ১ হাজার ৪৮০টি নমুনা। ব্রিফিংয়ে বলা হয়, মৃত ৩৮ জনের মধ্যে পুরুষ ২৯ জন ও নারী ৯ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ১১৪ জন। এ পর্যন্ত মোট ১ লাখ ২২ হাজার ৯০ জন সুস্থ হয়েছেন।


করোনার ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মানতে সবাইকে অনুরোধ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।


 অনলাইন ব্রিফিংয়ে তিনি বলেন, ‘করোনাভাইরাস প্রতিরোধে সব নির্দেশনা মেনে চলুন। রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে—এমন খাবার খাদ্যতালিকায় রাখুন।’

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL