1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জিয়া হলের সামনে নিরহ মানুষদের কাছ থেকে ছিনতাই করছে একটি চক্র - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

জিয়া হলের সামনে নিরহ মানুষদের কাছ থেকে ছিনতাই করছে একটি চক্র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

জিয়া হলের সামনে নিরহ মানুষদের কাছ থেকে ছিনতাই করছে একটি চক্র।  নারায়ণগঞ্জ এর প্রাণকেন্দ্র চাষাড়া। আর নারায়ণগঞ্জ বাস থেকে নামলেই চাষাড়া জিয়া হল।   জিয়া হলের সামনে ঘোরাফেরা করে একটি ছিনতাই চক্র।

বাস থেকে নামার পর পিছু নেয় এই ছিনতাইকারী চক্রটি। পিছু নেয়ার কিছুক্ষণ পরেই শুরু হয়ে যায় তাদের ছিনতাই ৷ ভুক্তভোগীরা জানায়, বাস থেকে নামার পর একটি চক্র তাদের পিছু নেয়।

কিছু দুর যাওয়ার পরেই তাদের আটকিয়ে বিভিন্ন রকমের কলাকৌশল করে ভয় ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে মোবাইল টাকা পয়সা সব কিছু হাতিয়ে নেয়া হয়।   ভুক্তভোগীরা আরও জানায়, এর আগেও এই বিষয়ে সদর থানায় অভিযোগ করা হয়। 

ভুক্তভোগীদের অভিযোগ, নারায়ণগঞ্জের  বিভিন্ন গোয়েন্দা সংস্থা যেন এই বিষয়ে সুস্ঠ তদন্ত করে এই ছিনতাইকারী চক্রটি…

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL