1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকার্স নেতৃত্বদানকারী রহীম মুন্সী ও আসাদকে তদন্ত করে কঠোর শাস্তির আওতায় আনা হোক - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

হকার্স নেতৃত্বদানকারী রহীম মুন্সী ও আসাদকে তদন্ত করে কঠোর শাস্তির আওতায় আনা হোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৭৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

হকার্স নেতৃত্বদানকারী রহীম মুন্সী ও আসাদকে  তদন্ত করে কঠোর শাস্তির আওতায় আনা হোক। 


নারায়ণগঞ্জ ১নং গেট থেকে শুরু করে নারায়ণগঞ্জ ক্লাব পর্যন্ত হকার দের বসিয়ে তাদের কাছ থেকে প্রতিদিন টাকা তুলছে রহিম মুন্সী ও আসাদ।


হকারেরা জানায়, রহিম মুন্সী ও আসাদ তাদের কাছ থেকে বিভিন্ন কায়দায় এভাবে অভাবে বলে টাকা নেয় কিন্তু তারা বসতে পারে নাহ। তাহলে তারা এই টাকা কেন দিচ্ছে তাদের?? তারা যদি বসতেই না পারে তাদের প্রশ্ন??? 


রহিম মুন্সী ও আসাদ অফিস নিয়ে বসছে। তাহলে তারা যেহেতু অফিস নিয়েই বসে তাহলে কেন হকারেরা বসতে পারে না আর হকারদের এই টাকা যায় কোথায়??


পুলিশ হকারদের উঠিয়ে দিচ্ছে উচ্ছেদ করছে তারপরও রহিম মুন্সী ও আসাদ তাদের বসার অনুমতি দিচ্ছে, কিন্তু হকারেরা বস্তে পারছে না। তাহলে কেন তাদের রি নেতৃত্ব???

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL