1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রেলওয়ের ঢাকা-নারায়ণগঞ্জ ডাবল লাইন প্রকল্পের জায়গা বাদ দিয়ে অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

রেলওয়ের ঢাকা-নারায়ণগঞ্জ ডাবল লাইন প্রকল্পের জায়গা বাদ দিয়ে অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ১৫৩ Time View
অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি
অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি ( ছবি সকাল নারায়ণগঞ্জ )

রেলওয়ের ঢাকা-নারায়ণগঞ্জ ডাবল লাইন প্রকল্পের জায়গা বাদ দিয়ে অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নগরীর ২নং রেলগেইট রেলওয়ে থানকাপড় সুপার মার্কেটের ব্যবসায়ীরা।

সোমবার (৪ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন ব্যবসায়ীরা। সংবাদ সম্মেলনে তারা  জনস্বার্থে অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধ, ক্ষুদ্র ব্যবসায়ি শ্রমিক-কর্মচারিদের জীবিকা ও কর্মসংস্থানের ব্যবস্থা করার দাবি জানান।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীরা বলেন, রেলওয়ে কর্তৃপক্ষ হতে অনুমতি নিয়ে পরিত্যক্ত পুকুর বালু দিয়ে ভরাট করে ১৯৯২ সালে এখানে মার্কেট নির্মাণ করেছি আমরা। আমাদের মূল ব্যবসা হচ্ছে থান কাপড়।যা দেশের চাহিদা পুরণ করে বিদেশে রপ্তানি করে। সকল ব্যবসায়ীরা সিটি করপোরেশনের ট্রেড লাইন্সেস অন্তর্ভূক্ত হয়ে ব্যবসা পরিচালনা করে। ব্যবসা প্রতিষ্ঠার পর থেকে রেলওয়ের  নির্ধারিত খাজনা জনতা ব্যাংকে ডিডির মাধ্যমে পরিশোধ করে আসছে। কিন্তু রেলওয়ে ২০১৩ সালে পর থেকে রেলওয়ের হঠাৎ করে খাজনা নেওয়া বন্ধ করে দেয়। রেল লাইন সংলগ্ন  বিধায় ১৭ অক্টোবর ঢাকা-নারায়ণগঞ্জ রেল রুটে ডাবল রেল লাইন বসানোর জন্য লাইনের দক্ষিণ পাশে ৪৫ ফুট পর্যন্ত উচ্ছেদ  করা হয়।

আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম এর লিখিত বক্তব্য প্রদান করেন এবং সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন সাবেক মেম্বার মো দুলাল, রেলওয়ের মার্কেট সমিতির সদস্য আব্দুল আওয়াল, আবদুল সালাম, মো.আলাল হোসেন আলাল, থানকাপড় মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি বদু উজ্জামান বদু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL