1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রেলওয়ের ঢাকা-নারায়ণগঞ্জ ডাবল লাইন প্রকল্পের জায়গা বাদ দিয়ে অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

রেলওয়ের ঢাকা-নারায়ণগঞ্জ ডাবল লাইন প্রকল্পের জায়গা বাদ দিয়ে অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ১২১ Time View
অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি
অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি ( ছবি সকাল নারায়ণগঞ্জ )

রেলওয়ের ঢাকা-নারায়ণগঞ্জ ডাবল লাইন প্রকল্পের জায়গা বাদ দিয়ে অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নগরীর ২নং রেলগেইট রেলওয়ে থানকাপড় সুপার মার্কেটের ব্যবসায়ীরা।

সোমবার (৪ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন ব্যবসায়ীরা। সংবাদ সম্মেলনে তারা  জনস্বার্থে অপ্রয়োজনীয় উচ্ছেদ বন্ধ, ক্ষুদ্র ব্যবসায়ি শ্রমিক-কর্মচারিদের জীবিকা ও কর্মসংস্থানের ব্যবস্থা করার দাবি জানান।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীরা বলেন, রেলওয়ে কর্তৃপক্ষ হতে অনুমতি নিয়ে পরিত্যক্ত পুকুর বালু দিয়ে ভরাট করে ১৯৯২ সালে এখানে মার্কেট নির্মাণ করেছি আমরা। আমাদের মূল ব্যবসা হচ্ছে থান কাপড়।যা দেশের চাহিদা পুরণ করে বিদেশে রপ্তানি করে। সকল ব্যবসায়ীরা সিটি করপোরেশনের ট্রেড লাইন্সেস অন্তর্ভূক্ত হয়ে ব্যবসা পরিচালনা করে। ব্যবসা প্রতিষ্ঠার পর থেকে রেলওয়ের  নির্ধারিত খাজনা জনতা ব্যাংকে ডিডির মাধ্যমে পরিশোধ করে আসছে। কিন্তু রেলওয়ে ২০১৩ সালে পর থেকে রেলওয়ের হঠাৎ করে খাজনা নেওয়া বন্ধ করে দেয়। রেল লাইন সংলগ্ন  বিধায় ১৭ অক্টোবর ঢাকা-নারায়ণগঞ্জ রেল রুটে ডাবল রেল লাইন বসানোর জন্য লাইনের দক্ষিণ পাশে ৪৫ ফুট পর্যন্ত উচ্ছেদ  করা হয়।

আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম এর লিখিত বক্তব্য প্রদান করেন এবং সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন সাবেক মেম্বার মো দুলাল, রেলওয়ের মার্কেট সমিতির সদস্য আব্দুল আওয়াল, আবদুল সালাম, মো.আলাল হোসেন আলাল, থানকাপড় মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি বদু উজ্জামান বদু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL