1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকার উচ্ছেদ হলেও, উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

হকার উচ্ছেদ হলেও, উচ্ছেদ হচ্ছে না অবৈধ পার্কিং

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

শহরে হকার উচ্ছেদ হচ্ছে, কিন্তু উচ্ছেদ হচ্ছে না শহরের বিভিন্ন জায়গায় গাড়ি পার্ক করা অবৈধ পার্কিং। 


শহরে চাষাড়া থেকে ২নং রেলগেইট পর্যন্ত সারাদিন হকার উচ্ছেদ করে পুলিশ প্রশাসন।  কিন্তু চাষাড়া মার্ক টাওয়ার নিচে, পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর নিচে একের পর এক মোটরসাইকেল ও প্রাইভেট কার রেখে রাস্তায় পার্কিং করা হচ্ছে। 


এছাড়াও চাষাড়া শহীদ মিনারের পাশে পেট্রোল পাম্পের সাথে সিএনজি স্ট্যান্ড ও রাস্তার ওই পারে লেগুনা স্ট্যান্ড থাকায় রাস্তায় যানজটের সৃষ্টি হচ্ছে।


এসব অবৈধ পার্কিং এর কারণে যানজটের সৃষ্টি হচ্ছে। সাধারণ মানুষ ফুটপাত দিয়ে ঠিকমত চলাচল করতে পারছে না। সাধারণ মানুষের হেটে যাওয়ার জায়গায় ও পার্কিং করে রাখা হচ্ছে। এসব অবৈধ পার্কিং এর কারণে সাধারন মানুষের চলাচলে ভোগান্তি দেখা দিচ্ছে ও যানজটের সৃষ্টি হচ্ছে বলে জানায় সাধারণ মানুষ। 


গরীব হকারদের উচ্ছেদ করা হচ্ছে। তাদের ফুটপাতে বসতে দেয়া হচ্ছে না।  তাহলে বড়লোকদের আলিসান প্রাইভেট কার ও মোটরসাইকেল দিয়ে অবৈধ পার্কিং কেন উচ্ছেদ করা হচ্ছে না??

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL