1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরের আমিন আবাসিক এলাকায় বিট পুলিশিং উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

বন্দরের আমিন আবাসিক এলাকায় বিট পুলিশিং উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৬৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার- এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের বন্দরে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে ২২নং ওয়ার্ডে অস্থায়ী ৪নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।


মঙ্গলবার (৭ই জুলাই) বিকালে বন্দর আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির কার্যালয়ে যুবলীগ নেতা খান মাসুদ’র সভাপতিত্বে এবং পঞ্চায়েত কমিটির সভাপতি মোজাম্মেল হক’র সার্বিক সহযোগিতায় এ বিট পুলিশিংয়ের অস্থায়ী কার্যালয় উদ্বোধন করেন, বন্দর থানার ওসি (তদন্ত) আজহারুল ইসলাম।


এ সময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বন্দর থানার পরিদর্শক (অপারেশন) শফিকুল ইসলাম, আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সিনিয়র সহ-সভাপতি শাহজাহান, সহ-সভাপতি এইচটি আলমগীর সরকার, আশরাফ উদ্দীন আশু, ইব্রাহিম সরকার হাজী ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদক গোলাম মোঃ মিল্টন, যুগ্ম সম্পাদক শাহজালাল খান কাজল ও কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ।      

প্রধান অতিথির বক্তব্যে ওসি (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার- এই স্লোগানকে সামনে রেখে আমাদের আইজিপি স্যার দায়িত্ব নেয়ার পর তিনি বলেছেন– জনগণকে পুলিশি সেবা নেয়ার জন্য আর থানায় যেতে হবে না।


প্রয়োজনে সেবা দিতে পুলিশ চলে আসবে জনগণের পাশে। আমাদের বিট পুলিশের কাজের জন্য এই বিটের (ওয়ার্ডের) মধ্যে দুই অফিসার ও একজন কনস্টেবল নিয়োগ দেয়া হয়েছে।


আপনারা আমাদের সাহায্য না করলে আমাদের একার পক্ষে মাদকসহ অন্যান্য অপরাধ নির্মূল করা সম্ভব নয়। আপনারা পুলিশকে ভয় পাবেন না। পুলিশ জনগণের বন্ধু।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL