1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ডলার প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ডলার প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৮৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ডলার প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার। ছিনতাইকৃত ৬০,৫০০/- টাকা ও প্রতারনার পেপার ও ডলার উদ্ধার।

ঘটনার বিবরণ ঃ কোতয়ালী থানাধীন বালিয়া ভেকুুটিয়া সাকিনে মৃত দলিল উদ্দিন শেখের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবুল বাশার ( বর্তমানে মুদি দোকানদার) এর নিকট থেকে অজ্ঞাতনামা ডলার প্রতারক চক্র প্রতারণার মাধ্যমে লোভ দেখিয়ে ডলার বিক্রির প্রস্তাব দিলে গত ২৩/০৬/২০২০ ইং তারিখ দুপুর ১৩.৩০ ঘটিকার সময় যশোর সদর পোষ্ট অফিস হইতে ১০ লক্ষ টাকা উত্তোলন করে কোতয়ালী থানাধীন জেস টাওয়ার সামনে ডলার ক্রয়ের সময় সাবান দ্বারা মোড়ানো পেপার ভর্তি ব্যাগ দিয়ে আবুল বাশারের নিকট থেকে ১০ লক্ষ টাকা ভয়ভীতি প্রদর্শণ করে ছিনতাই করে নিয়ে যায়। খোঁজাখুজি করে না পেয়ে থানা পুলিশ ও ডিবি পুলিশকে প্রথমে মৌখিকভাবে অবহিত করেন আবুল বাশার। সিসি টিভি ফোটেজ পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রাথমিক অনুসন্ধানে ঘটনার সত্যতা পাওয়া যায় এবং আবুল বাশার বাদী হয়ে লিখিত এজাহার দায়ের করিলে কোতয়ালী মডেল থানার মামলা নং-০৯ তাং-০৫/০৭/২০২০ ইং ধারা-৪০৬/৪২০/৩৯২ পেনাল কোড রুজু করা হয়। যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম এঁর নির্দেশক্রমে ডিবি’র আইটি শাখার এসআই মফিজুল ইসলাম, পিপিএম তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীদের সনাক্ত করতে সক্ষম হন।

গ্রেফতার অভিযান ঃ যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম এঁর নির্দেশক্রমে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এর সার্বিক তত্ত¡বধানে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক তুষার কুমার মন্ডল এর নেতৃত্বে ডিবি’র এলআইসি শাখার পুলিশ পরিদর্শক সোমেন দাস, এসআই মফিজুল ইসলাম,পিপিএম , এসআই অরুন কুমার দাস ও সঙ্গীয় ফোর্সসহ অদ্য ০৬/০৭/২০২০ ইং তারিখ রাত ০১.৩০ ঘটিকার সময় ফরিদপুর ভাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত প্রতারক ও ছিনতাইকারী চক্রের ০২ সদস্য ও গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক ও ছিনতাইচক্রের মূলহোতাসহ মোট ০৩ সদস্যকে গ্রেফতার করেন এবং তাদের হেফাজত হইতে প্রতারণা করার পেপারযুক্ত ডলার/দিনার এবং ছিনতাইকৃত মোট ৬০,৫০০/- টাকা উদ্ধার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত আসামীদের নাম ঠিকানা ঃ ১। মোঃ কামাল শেখ (৪৫), পিতা- জমির শেখ, সাং-চৌধুরীকান্দা সদরদী, থানা- ভাঙ্গা, জেলা-ফরিদপুর।২। মোঃ সেন্টু মাতুব্বর (২৯), পিতা- জলিল মাতুব্বর, সাং-চৌধুরীকান্দা সদরদী, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর।৩। মোঃ ফরিদ শেখ (৫২), পিতা- মৃত নূর উদ্দিন শেখ, সাং- লোহাইর, থানা-মোকছেদপুর, জেলা-গোপালগঞ্জ।

উদ্ধারকৃত আলামতঃ ১। নগদ ৬০,৫০০/- টাকা উদ্ধার।২। পেপারযুক্ত ৪ ডলার ও ২০০ দিনার ।৩। গামছা পেচানো পেপার ও একটি ব্যাগ।৪। ০৩ টি মোবাইল সেট।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL