1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে কর্মহীন আড়াই'শ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার:কাউন্সিলর রুহুল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জে কর্মহীন আড়াই’শ পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার:কাউন্সিলর রুহুল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৬৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা সংক্রমনের কারনে হতদরিদ্র ও কমর্হীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে আসা বিভিন্ন এলাকার ২৫০ টি পরিবারের মাঝে বিতরণ করেছেন নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লা।


সোমবার (৬ জুলাই ) বিকালে ধনকুন্ডা ঈদগাহ মাঠে তিনি নিজ হাতে এ উপহার বিতরণ করেন।


বিতরণে উপস্থিত ছিলেন মহিলা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর রেহানা পারভীন,থানা ও যুব মহিলা লিগের নেত্রী আসমা আক্তার,মুক্তিযুদ্ধা সহ সামাজিক নেতৃৃবৃন্দ। 

ওই সময় নাসিকের কাউন্সিলর রুহুল বলেন,মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সরকারি ত্রান এ নিয়ে আমার ১৩ তম ধাপ শেষ । করোনার শুরু থেকে আমি অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করে আসছি।করোনা মোকাবেলায় নিয়মিত আমি আমার ওয়ার্ডের দুস্থ ও অসহায় পরিবারগুলোকে ত্রাণ সামগ্রী প্রদান অব্যাহত রেখেছি।করোনা মহামারীতে অসহায় মানুষদের খাদ্য সহায়তা চলমান থাকবে ‘ইনশাআল্লাহ’।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL