1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমানের মৃত্যুতে এড.খোরশেদ মোল্লার শোক - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমানের মৃত্যুতে এড.খোরশেদ মোল্লার শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৮২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

১৯৭১ সালের রনাঙ্গনে মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমানের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আড়াইহাজার উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আদালতের সিনিয়র আইনজীবী এড.খোরশেদ মোল্লা।

সোমবার (৬ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তাঁর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত,রোববার সন্ধ্যা সাড়ে ৬টা তিনি মৃত্যুবরন করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। তিনি গত কয়েকদিন ধরে অসুস্থ্য ছিলেন।

রাত সাড়ে ১০টায় দেওভোগ সাকিব আলী জামে মসজিদে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ সদর উপজেলা ইউনিট কমান্ডের কমান্ডার জুলহাস ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

শোক প্রকাশ করে খোরশেদ মোল্লা বলেন, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুর রহমানের মৃত্যু সেই সাথে তিনি বলেন, কমান্ডার আমিনুর রহমান ছিলেন যুদ্ধকালীন কমান্ডার। একজন নিবেদিত প্রাণ, দক্ষ সংগঠক। উনার মৃত্যুতে আমরা নারায়ণগঞ্জের মানুষ আরো একজন অভিভাবককে হারালাম। উনার চলে যাওয়া আমাদের জন্য অপূরনীয় ক্ষতি।
উল্লেখ্য,বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান মুক্তিযুদ্ধ চলাকালীন সময় ২নং সেক্টর থেকে যুদ্ধ কালীন কমান্ডার হিসেবে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL