1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হরিহরপাড়া স্কুলে জোর নয়,সেচ্ছায় যারা বেতন দিবে তাদেরটা নেওয়া হবে:লিটন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

হরিহরপাড়া স্কুলে জোর নয়,সেচ্ছায় যারা বেতন দিবে তাদেরটা নেওয়া হবে:লিটন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৮৮৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলায় অবস্থিত হরিহরপাড়া প্রাথমিক উচ্চ বিদ্যালয়।এখানে ২০০০ এর থেকেও বেশি শির্ক্ষাথীদের আনাগোনা।

কিছুদিন আগে সরকার এই মহামারী করোনা ভাইরাসের জন্য সকল স্কুল কলেজ বন্ধ করার ঘোষনা দিয়েছিলো।তবে এই হরিহরপাড়া স্কুল কতৃপক্ষ ছাত্র-ছাত্রীদের কাছ থেকে বেতন নিবে এমন একটি তথ্য পাওয়া গিয়েছে সুত্রে।

শনিবার রাতে বিষয়টি এমন নয় এর ব্যাখা দিয়ে স্কুল কমিটির সভাপতি হাবিবুর রহমান লিটন সকাল নারায়ণগঞ্জকে জানানঃ আমাদের স্কুলটি বেসরকারি।আমাদের স্কুলে ৫৭-৫৮ জন শিক্ষক-শিক্ষীকা রয়েছে। তাদেরকে তু বেতন দিতে হবে।দেশের যেই পরিস্থিতি বেতন কই থেকে দিমু।সরকারের থেকে শিক্ষক-শিক্ষীকারা একটা বেতন পায়।

আমাদের স্কুল থেকে একটা বেতন দেওয়া হয়।এখন এই করোনা ভাইরাসে তারা মানবতার জীবনযাপন করছে।সরকারের টাকা দিয়া তু আর নারায়ণগঞ্জ শহরে বাসা ভাড়া টাফ হয়ে যায়। লিটন আরও জানান,৬ মাস ধরে স্কুল বন্ধ।আমরা কিছুদিন আগে একটা মিটিং করেছি।যেখানে শিক্ষকদের সাথে আলাপ করে শিক্ষার্থীদের কাছ থেকে ২ মাসের বেতন চাইতে বলেছি।আপনারা দেখেন নিতে পারেন কিনা।

যারা দিতে পারবে দিবে,আর যারা পারবে না তাদের জোর নেই।ইচ্ছাকৃত ভাবে যারা দিবে তাদেরটা নিবেন।আর এখানে স্কুলে ২০% শিক্ষার্থী এমনি আসে না। সরকার সরকারি শিক্ষকদের বেতনের ব্যপারে অবশ্যই কিছু একটা বলবে।এই বেতনটা নেওয়া মানে সামনে ঈদ আসতাছে আমরা শিক্ষকদের কিছু দিতে পারবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL