1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ হাজার পরিবার পেলো শামীম ওসমানের উপহার:চেয়ারম্যান স্বপন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

১ হাজার পরিবার পেলো শামীম ওসমানের উপহার:চেয়ারম্যান স্বপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ জুলাই, ২০২০
  • ১০৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান পক্ষ থেকে সদর উপজেলায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও অসহায় ৫৫০০টি পরিবারের মাধ্যে চাল বিতরনের উদ্ধোধন করা হয়েছে।

বুধবার (১ জুলাই) সকালে ১ হাজার পরিবারের মাঝে এই উপহার বিতরণ করে এর উদ্ধোধন করা হয়। উপহার বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঘাতক দালাল নিমূল কমিটির জেলা সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু চন্দ্রন শীল এবং বিতরনের সার্বিক কার্যক্রমে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুংফুর রহমান স্বপন।

চেয়ারম্যান স্বপন বলেন,করোনায় মাননীয় প্রধানমন্ত্রীর একটি উপহার সারা বাংলাদেশে চলতাছে যেটাতে ১০ কেজি চাল ও ২ কেজি আলু রয়েছে।এই উপহারটা সব উপজেলায় পাচ্ছে।আর আজকে আমরা যে ৫৫০০ চালের উদ্ধোধন করেছি এটা শুধু সদর উপজেলার জন্য মাননীয় এমপি শামিম ওসমান বরাদ্দ নিয়ে এসেছে।

এটা অন্য উপজেলায় নেই।তাই মাননীয় এমপি শামিম ওসমানকে আমি ধন্যবাদ জানাই। তিনি আরো বলেন, যারা আমাকে সহযোগিতা করেছেন তাদেরও আমি ধন্যবাদ ও কৃতঙ্গতা প্রকাশ করি।আর আপনারা জানেন আমি বিগত কয়েকদিন ধরে অসুস্থ আছি,আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো সুস্থ হয়ে আপনাদের সেবা করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL