1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গঞ্জে আলী খাল উচ্ছেদের পরেও ফের দখলের চেষ্টা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১২ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

গঞ্জে আলী খাল উচ্ছেদের পরেও ফের দখলের চেষ্টা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৭০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

গত রবিবার (২৮ জুন) থেকে চাষাড়া চানমারী থেকে তল্লা রেললাইন পর্যন্ত  খাল পুনঃখননের কাজ শুরু করে সিটি কর্পোরেশন। গতকাল সোমবার ( ২৯ জুন) রাতে খানপুর বউ বাজার রেললাইনের পাশে কিছু দখল কারীরা পুনরায় সেই খাল দখলের চেষ্টা করে খুটি গেড়ে দোকান বাসানোর চেষ্টা করে।

আজ মঙ্গলবার (৩০ জুন) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র আইভীর নির্দেশে ১২নং ওয়ার্ড কাউন্সিলর শকু ফের সেই দখলকরা দোলান উচ্ছেদ করেন।

কাউন্সিলর শকু বলেন, এই খাল পুনরায় আগের মত দেখতে চাই। এই খালটা যেন খালের মতই থাকে কখনো যেন নলায় পরিণত না হয়। আমার সাথে জাহাঙ্গীর খোকন ভাই আছেন শামসুজ্জামান ভাসানী ভাই আছেন অন্যান্য লোকজন আছেন সবাইকে সাথে নিয়ে আমরা এই অবমুক্ত টা করতে চাই এবং সকলের সহযোগিতা কামনা করছি।

জলাবদ্ধতায় যদি কারও ঘরে পানি ঢুকে তাহলে প্রথমেই সবাই বলে কাউন্সিলর কি করছে? সিটি কর্পোরেশন কি করছে? 

তিনি আরও বলেন, এটা বড় কথা নয় বড় কথা হচ্ছে আমাদের অনেকদিনের পরিকল্পনায় আমরা এই খাল অবমুক্ত করাএ চেষ্টা করছি। আপনারা দৃষ্টি রাখবেন খালটা যেন কারও দখলের দায়িত্বে না যায়।

জাহাঙ্গীর খোকন বলেন, এখানে আমরা খানপুরবাসী উপস্থিত আছি। কাউন্সিলর শকু যিনি ২০০৭ সাল থেকে শুরু করে এই পর্যন্ত বিশাল ব্যাপকতা লাভ করেছেন। তিনি দীর্ঘ ৭ দিন যাবত অক্লান্ত পরিশ্রম করে এই খালটি অবমুক্ত করার চেষ্টা করছেন। কিন্তু দুঃখের বিষয় আমরা চলে যাওয়ার পর কিছু দখলকারীরা দখলের চেষ্টা করেছে।

আপনাদের বলতে চাই যারা পানিতে ডুবে আছে ঘর থেকে বেরোতে পারছে না আপনাদের অপকর্মের কারণে।

আপনারা এই অপকর্মের পথ থেকে বেরিয়ে আসুন আমাদের সহযোগিতা করুন এবং এলাকাবাসীর পাশে থাকুন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL