1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাউন্সিলর ইস্রাফিলের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার পেলো ৩ হাজার পরিবার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

কাউন্সিলর ইস্রাফিলের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার পেলো ৩ হাজার পরিবার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

প্রধানমন্ত্রী কতৃক ত্রান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে আসা ৩০০০ পরিবারকে দিয়েছেন বলে জানিয়েছেন সিটি কর্পোরেশন ৯ নং ওর্য়াড কাউন্সিলর ও বিএনপি নেতা ইস্রাফিল প্রধান।

সোমবার (২৮ জুন) বিকালে এই প্রতিনিধির সাথে আলাপকালে তিনি এ তথ্য জানান। তিনি আরো জানান,মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ কার্ড (ওএমএস) ৭০০ পরিবারকে দিয়েছি। যারা পেয়েছেন তারা ১০ টাকা করে ২০ কেজি চাল নিচ্ছেন।এছাড়াও আমি ৫০টি শিশুকে শিশু খাদ্য দিয়েছি।

আমি আরো ৪ শ ত্রান রেডি করে রেখেছি ইনশাআল্লাহ এগুলা ও দেওয়া হয়ে যাবে। নাসিকের এই কাউন্সিলর আরও বলেন,আমার ওর্য়াডে মেইল কারখানার মালিকেরা কাউকে সহায়তা করে নি। যদি দিতো তাহলে কেউ খাদ্য অভুক্ত থাকতো না। বিশেষ করে আমার এলাকার পানিবন্দি মানুষ অনেক কষ্টে আছে।

আগে তু কর্মহীন ছিলো কিন্তু এখন পানিবন্দি।তাদেরকে সহায়তা করেছি।কিন্তু এখন পানিবন্দি হওয়ার কারনে কান্নাকাটি করছে। তিনি আরও বলেন,করোনার শুরু থেকে আমি আমার ওর্য়াডে মাস্ক,হ্যান্ড সেনিটাইজার সহ ব্যক্তিগত ভাবে ত্রান দিয়েছি।ঈদে ঈদ উপহার দিয়েছি। আপনারা আমার জন্য দোয়া করবেন যেনো আপনাদের আরও সহায়তা করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL