1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বাস্থবিধি মেনে বিনামুল্যে মাস্ক বিতরণ করেন আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

স্বাস্থবিধি মেনে বিনামুল্যে মাস্ক বিতরণ করেন আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৮৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

স্বাস্থবিধি মেনে বিনামুল্যে মাস্ক বিতরণ করেন আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। আজ সোমবার (২৯ জুন) বিকেল ৩ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে করোনা বিষয়ে পদক্ষেপ ও বিনামুল্যে মাস্ক বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ আলী, প্রিসিপল, সমাজ সেবক ও কলাবাগ বিদ্যালয়ের সোহেল সাহেবসহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ। 

আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ আলী বলেন, করোনা বিষয়ে সচেতন করাই হলো আমার মুল ইচ্ছা। যেহেতু নারায়ণগঞ্জ করোনার হটস্পট তো এই হিসিবে সকলকে সচেতন করা ও স্বাস্থবিধি চলা এই সকল বিষয়ে অবগত করতেই আমাদের এখানে আসা। 

তিনি আরও বলেন, আমরা আমাদের এই কার্যক্রম আরও বিভিন্ন জায়গায় অব্যাহত রাখবো।Attachments area

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL