1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে ৪শ পরিবারের মাঝে ওএমএস কার্ড বিতরণ করলেন কাউন্সিলর ফারুক - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সিদ্ধিরগঞ্জে ৪শ পরিবারের মাঝে ওএমএস কার্ড বিতরণ করলেন কাউন্সিলর ফারুক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সরকার কতৃর্ক প্রদত্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে ৪র্থ ধাপে ৪০০টি ওএমএস কার্ড বিতরণ করেছেন নাসিক ১ নং ওর্য়াডের কাউন্সিলর হাজী ওমর ফারুক।

রোববার (২৮ জুন) বিকালে ১ নং ওর্য়াডে মধ্যবিত্ত ও নিন্মবিত্ত পরিবারের মাঝে তিনি এই ওএমএস কার্ড বিতরণ করেন। কাউন্সিলর ফারুক জানান,আমি প্রথম ধাপে ৪০৮ টি, ২য় ধাপে ৯২ টি ও ৩য় ধাপে ১৫০ টি ও ৪র্থ ধাপে ৪০০ টি ওএমএস কার্ড বিতরণ করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন সব সময় যেনো আপনাদের সেবা করে যেতে পারি।

আজ মজিব বাগ,রহমত নগর,,আলামিন নগর,,পাগলা বাড়ি,,পাইনাদি,,সি আই খোলা,,নতুন মহল্লা,,হিরাঝিল,,মোট ৪০০ জন হতদরিদ্র নিম্নমধ্যবিত্ত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এান তহবিল থেকে ৪র্থ ধাপে (oms) কার্ড, এবং ৭৮ জন কে বয়স্ক ভাতার কার্ড ও ৫ জন প্রতিবন্ধী কার্ড বিতরণ করা হয়।

এ সময় এলাকার গন্যমান্যব্যক্তি বর্গগন সার্বিক সহযোগিতায় ছিলেন এবং শারমিন, সিমু,জাহাঙ্গীর,হান্নান,আলমগীর,বাবু,রমজান,,গোলাম নবী,সাখাওয়াত হোসেন সহ আরো অনেক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL