নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক জোরপূর্বক উচ্ছেদের প্রতিবাদে ও পূন বহালের দাবি

উচ্ছেদের প্রতিবাদে ও পূন বহালের দাবি
উচ্ছেদের প্রতিবাদে ও পূন বহালের দাবি (ছবি সকাল নারায়ণগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক জোরপূর্বক উচ্ছেদের প্রতিবাদে ও পূনঃ বহালের দাবিতে সাংবাদিক সম্মেলন করা হয় নারায়ণগঞ্জ প্রেসক্লাবে

শনিবার (২ নভেম্বর) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ জেলার হাজীগঞ্জ,বাংলাদেশ জুট কর্পোরেশনের ১৬জন বৈধ ভাড়াটিয়া /ক্রেতার শিল্প ও ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষতিগ্রস্ত  মালিকদের আয়োজনে এ সংবাদ সম্মেলটি হয়।

সাংবাদিক সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্ত মালিকরা  প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়,  আমরা ১৬ জন ক্রেতা পাট  কর্পোরেশন এর বৈধ লীজ গ্রহিতা এবং পরবর্তীতে বৈধ ক্রেতা বহাল আছি। বাংলাদেশ রেলওয়ের সাথে আমাদের সরাসরি  কোন সম্পর্ক নাই এবং  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সাথেও কোন বৈধতা নাই,  বরঞ্চ নারায়ণগঞ্জ  সিটি কর্পোরেশন  আমাদের  ব্যবসার ট্রেডলাইসেন্স ইস্যু করে যেমন ব্যবসার অনুমতি দিয়েছে তেমন পাট কর্পোরেশন হোল্ডিং নম্বর  ৩৭ এর পরিবর্তে ৬০ নতুন হোল্ডিং নম্বর  ধার্য করে হোল্ডিং ট্যেক্স আদায় করো আমাদের মালিককানার স্বীকৃতি দিয়েছো।একই সংস্থা আমাদের অবৈধ( সম্ভবত ভুল বসতঃ) প্রচার করো ভাংচুর ও উচ্ছেদ কার্যক্রম আমাদের বোধগাম্য নয়।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন,আনোয়ার এন্ড ব্রাদাস নুরইসলাম,  বাদ্রাস এন্টার প্রাইস জহিরুল ইসলাম, রুপালি ফাইভার  আব্দুল রহিম, হাজী নিজাম উদ্দিন,ইমদাদুল হক,প্রমূখ।