1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এটি এম কামালের নাম ব্যবহার করে কাউন্সিলর দিনার আইডি হ্যাক করার চেষ্টা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

এটি এম কামালের নাম ব্যবহার করে কাউন্সিলর দিনার আইডি হ্যাক করার চেষ্টা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৫৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭,৮,৯ নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনার আইডি মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটি এম কামালের নাম ব্যবহার করে কোন অপশক্তি হ্যাক করার চেষ্টা করতে চেয়েছিল।

শনিবার (২৭ জুন) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজ ফেসবুক একাউন্টে বিষয়টি নিশ্চিত করেছেন দিনা। দিনা তার ফেসবুক স্ট্যাটাসে জানান,ফেসবুক চালাচ্ছি হঠাৎ দেখি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটি এম কামাল ভাই এর মেসেজ। আমি সাথে সাথে তাকে সালাম দিয়ে রিপ্লে দিলাম। তখন উল্টা দেখি সেই আইডি থেকে আমাকে ভাবী সম্মোধন করে রিপ্লে আসল।

আমি অবাক হয়ে গেলাম কামাল ভাই আমাকে ভাবী বলছে কেনো? তাকে প্রশ্ন করলাম সেই আইডি থেকে রিপ্লে আসলো মজা করালাম। তারপর বললো আমার নাম্বারে একটা কোড গেছে ঐটা তাকে দিতে বুঝতে বাকি রইলনা আমার এইটা এটি এম কামাল ভাই নয়।

অবশ্যই তার আইডি হ্যাক হয়েছে এবং আমার আইডিও হ্যাক করার চেস্টা করছে কোন জারজ সন্তান। তারপর আইডির প্রোফাইলে গিয়ে বুঝতে পারলাম এটি এম কামাল ভাই এই আইডি চালায় না। সাথে সাথে আইডি টি ব্লক করে দিলাম এবং আমার আইডির সিকিউরিটি জোরদার করলাম তারপরেও জারজদের তো বিশ্বাস নেই। ওরা আমার আইডি হ্যাক করার অপচেষ্টা করেই যাবে। তাই যদি কখনো আমার আইডি থেকে কোন বাজে পোস্ট দেখেন তাহলে বুঝে নিবেন আমার আইডিও হ্যাক হয়েছে।

অবশেষে এইটুকুই বলবো যারা ফেইক আইডি চালিয়ে মানুষকে হয়রানী করে এবং অন্যের আইডি হ্যাক করার অপচেস্টা চালায় তারা ১০০% জারজ সন্তান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL