1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ জুন, ২০২০
  • ২৭৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দৈনিক নগর সংবাদ পত্রিকা ও নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন এর সম্পাদক আব্দুল রয়েল রাজাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ ঢাকার দৈনিক পত্রিকা ও অনলাইনরে সম্পাদক ও সাংবাদিকরা নারায়ণগঞ্জ প্রেস ক্লাবরে সামনে হত্যার হুমকি দাতা মাদক সম্রাট সোহলে ওরফে টনি সোহলে কে গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেন।

শনিবার (২৭জুন) সকাল ১০টায় প্রেস ক্লাবরে সামনে সম্পাদক ও সাংবাদিক মহল এ মানব বন্দন করেন। মানববন্ধ পরচািলনা করেন, মোঃ রাজু খন্দকার নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার প্রকাশক ও বার্তা সম্পাদক।

জানা যায়, নারায়ণগঞ্জ জেলার চিহ্নিত মাদক সম্রাট সোহেল হোসেন ওরফে টনি সোহেলের নামে দৈনিক নগর সংবাদ পত্রিকা, দৈনিক ইয়াদ ও নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকায় সহ বিভিন্ন পত্রিকায় সত্য সংবাদ প্রকাশ হওয়ায়, গত ২৩/০৬/২০ইং তারিখে দৈনিক নগর সংবাদ অফিসের সামনে প্রকাশ্যে হত্যার হুমকি দেয় টেনি সোহেল।এ বিষয়ে দৈনিক নগর সংবাদ পত্রিকাও নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন এর সম্পাদক আব্দুল রেয়াল রাজা সদর থানায় সাধারন ডায়রি করেন যার নং ৬৬৭ এরপরেও বিভিন্ন সন্রাসী লোকেমাধ্যমে হুমকি ধামকি দিচ্ছে।
এ ঘটনায় সম্পাদক ও সাংবাদিক মহল জানতে পরেে শনিবার ২৭জুন সকাল ১০টায় প্রেস ক্লাবরে সামনে মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তব্যে সাংবাদিক সমাজের নয়নমনি, প্রতিবাদী আপোষহীন কলম সৈনিক বাংলাদশে তথা নারায়ণগঞ্জে মহিলা সাংবাদিক প্রতিষ্টাতা তোফাজ্জল হোসেন বলেন, আজকে এই মানববন্ধনে যে সকল সাংবাদিক ভাইয়েরা উপস্থিত হয়েছেন আপনাদেরকে অনেক কৃতজ্ঞতা জানাই। আমি মনে করি আমাদের সাংবাদিকদের আজকের কথাগুলো আপনাদরে শোনা উচিত। আপনারা যদি আমার কথা শুনেন তাহলে বলতে পারি নারায়ণগঞ্জে কোন মাদক ব্যবসায়ী আপনাদের উপর আঘাত করতে পারবে না ।

এখানে আছেন জামাল তালুকদার অনেকদিন যাবত ফটো সাংবাদিকতা করে সাংবাদিকতার নবদিতপ্রাণ। এই নারায়ণগঞ্জ শহরে চিহ্নিত এই কুমুদিনী বাগান । এটা একটা মাদক স্পট এখান থকেে প্রতিদিন কিছু পুলিশ কথা কথতি টাউট সাংবাদিক তথাকথিত কাউন্সিলরের চামচারা নিয়মিত টাকা আনে। আর প্রতিদিন খেটে খাওয়া সাংবাদিক জামাল তালুকদার সাহস করে এই মাদকের স্পট এর বিষয়ে প্রতিবাদ করেন। তার বিরুদ্ধে কথিত সাংবাদিকরা অপপ্রচার চালায় । আমি জামাল তালুকদার কে বলেছিলাম তুমি যদি মাদকের টাকা পয়সা না খাও তুমি যদি মাদক থেকে বিরত থাকো কাউন্সিলর, চেয়ারম্যান, মেম্বরেরচামচারা তোমার কিছুই করতে পারবেনা। আজ জামাল তালুকদার আমাদরে মাঝে সুস্থ আছে ।

দীর্ঘদিন এই আন্দোলন করে গেছেন। আর আমি আজ থেকে ঘোষণা দিচ্ছি মাদকের নিউজ আসার পরে যদি কোন পত্রিকার সম্পাদক মাদকরে পক্ষে প্রতিবাদ দেয়, তাহলে তার ছবি ও সেই মাদক ব্যবসায়ীর ছবি দয়িে আমি আমার পত্রিকায় নিউজ করব। আমি মাননীয় মহোদয় পুলিশ সুপারকে বলতে চাই, আপনি বলেছেন আপনি সৎ লোক। আপনি বলেছেন মাদক ব্যবসায়ীদরে মাদক ব্যবসা করতে দিবেন না।

আমি আপনার কাছে হাত জোড় করে বলব নারায়ণগঞ্জে যারা চিহ্নিত মাদক ব্যবসায়ী তারা রাতে থানার দারোগা দের সাথে আড্ডা দেয়। তাই আমার অনুরোধ আপনি গোপন তথ্য এসব মাদক ব্যবসায়ীদরে খোঁজ খবর নিন এবং ওদের ধরেন আপনার জন্য নারায়ণগঞ্জবাসী দোয়া করবে। একজন পুলশি অফিসার গতকাল রাত্রে বন্দর এলাকা থেকে প্রাণের ঝুঁকি নিয়ে একজন মাদক ব্যবসায়ীকে ৩৭০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করেন ।

আমরা এ মানববন্ধনের সময় ওই পুলিশ কর্মকর্তা কে সালাম জানাই। আপনাদরে মত ভালো পুলিশ কর্মকর্তা আছে বলেআমরা সাধারণ মানুষ বঁচেে আছি আমি সাংবাদিকদের বলবো মাদক ব্যবসায়ীর সাথে কোন আপস নয়। রাস্তায় নামা ছাড়া কোন উপায় আর নেই। তাই আমি নারায়ণগঞ্জ এর সাংবাদিক ভাইদের বলবো কোন মাদক ব্যবসায়ীকে আর ছাড় দিবেন না । দেশের স্বার্থে আইন-শৃঙ্খলা উন্নয়নের স্বার্থে কাজ করতে হবে। আর তোমাদরে থানায় যেতে হবে না। কোন বিষয়ে ত্রিপল নাইনে ফোন দিলে পুলিশ ছুটে আসবে। আমরা আজ সাংবাদিক্রামানববন্ধন করেছি সাংবাদিককে প্রাণনাশের হুমকি প্রদান করায়। অচিরেই প্রাণনাশের হুমকি প্রদান দাতা মাদক ব্যবসায়ী কে গ্রেফতারেরদাবি জানাচ্ছি।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, সাংবাদিকদের বিপদে আপদে নিজ থকেে উদ্যোগ নিয়ে ঝাপিয়ে পড়েন ত্যাগী সাংবাদিক সমাজের শ্রধ্যেয় ভাজন- হারুনর রশিদ স্বপন চৌধুরী সম্পাদক দৈনিক অগ্রবানী,সাংবাদিকদের সুখ দুখের সাথী খোন্দকার মাসুদুর রহমান দীপু সম্পাদক দৈনিক অপরাধ রিপোর্ট ও জেলা প্রতিনিধি জাতীয় দেশ দৈনিক, ত্যাগী সাংবাদিক জলে জুলুম অত্যাচার মিথ্যা মামলায় বার বার কারা বরন কারী এমদাদুল হক মিলন সম্পাদক দৈনিক নীর বাংলা,


মোঃ দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক,মোঃ শহীদুল্লাহ রাসেল সম্পাদক জাগোনারায়ণগঞ্জ ২৪ ডটকম অনলাইন পত্রিকার,আঃ মান্নান খান বাদল সহ সভাপতি বন্দর মডেল প্রেস ক্লাব ও দৈনিক অপরাধ পত্রিকার সিনিয়র রিপোর্টার, সৈয়দ আল মামুন সম্পাদকদৈনিক জনবানী, সাংবাদিক ঐক্য পরিষদ ‍আরও জ্বালা ময়ী বক্তব্য রাখনে কুমুদিনী বাগানে মাদক নির্মুল করতে গিয়ে বার বার মাদক ব্যবসায়ীদরে হাতে আহত হন সকাল নারায়ণগঞ্জ ডটকম অনলাইন পত্রিকার সিনিয়র ফটো সাংবাদকি জামাল তালিকদার।

মানব বন্দনে আরো উপস্থতি ছিলেন, অনলাইন বাংলার মুখ সম্পাদক নাজমুল হক, এম.আজাদুল ইসলাম আজম নির্বাহী সম্পাদক, দৈনিক নগর সংবাদ,কামাল উদ্দিন বার্তা সম্পাদক দৈনিক নগর সংবাদ, মোঃ রফিকুল্লাহ রিপন প্রধান নির্বাহী সম্পাদক জাগোনারায়ণগঞ্জ২৪ ডটকম অনলাইন পত্রকাির, মোঃ মশিউর রহমান নির্বাহী সম্পাদক খবর নারায়ণগঞ্জ ডটকম অনলাইন পত্রিকার, মোঃ সুলতান ফটো সাংবাদিক জাগোনারায়ণগঞ্জ২৪
ডটকম অনলাইন পত্রকাির, মোঃ সাজু স্টাফ রর্পোিটার দৈনিক রুর্দ্রবাতা পত্রিকার, সোনালী


আক্তার ফটো সাংবাদকি দৈনিক রুর্দ্রবাতা পত্রিকার, মোঃ নাদিম আহমদে ফটো সাংবাদিক ভোরের দিগন্ত পত্রিকার, নিশ আক্তার ফটো সাংবাদিক দৈনিক ইয়াদ পত্রিকার,আরিফ হোসনে স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার, মোঃ রবিউল ইসলাম রানা স্টাফ রিপোর্টার নারায়ণ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL