1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭দিনের কর্মসূচীর শেষ দিনে ডিম ও দুধ বিতরণে করোনা সময়ে অসহায়দের পাশে বিত্তবানদের থাকার আহবান কাউন্সিলর শকু - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না 

৭দিনের কর্মসূচীর শেষ দিনে ডিম ও দুধ বিতরণে করোনা সময়ে অসহায়দের পাশে বিত্তবানদের থাকার আহবান কাউন্সিলর শকু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নভেল করোনা ভাইরাস চলাকালীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের সপ্তাহ ব্যাপী কর্মসূচীর শেষ দিনে মডেল গ্রæপের অর্থায়নে ডনচেম্বার এলাকার প্রায় ৫’শ পরিবার প্রতি পুষ্টি চাহিদা পূরণে প্রোটিন সমৃদ্ধ ১২টি ডিম ও ১ লিটার মিল্ক ভিটা দুধ বিতরণ করেছেন কাউন্সিলর শওকত হাসেম শকু। শেষ দিনে মোট সাড়ে ৩ হাজার বেশি পরিবারের প্রতি এই ডিম ও দুধ দেয়া হয়।

শনিবার ২৭ জুন দুপুর দেড় টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় থেকে এগুলো বিতরণ করেন।

কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, বাংলাদেশ সহ বিশ্বের নভেল করোনা ভাইরাসের ভয়াবহ রূপ নিয়েছে। এ জন্য প্রতি নাগরিক মাস্ক পড়তেই হবে, সাথে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করবেন। আমাদের টিম কিউ আর ১২ (কুইক রেসপন্স ১২) আপনাদের জন্য অনেক পরিশ্রম করে যাচ্ছে, তাদের জন্য দোয়া করবেন। নাসিকের ১২নং ওয়ার্ডকে করোনা মুক্ত করার লক্ষ্যে ৯ মার্চ থেকে জনসাধারণ ও অসহায় পরিবারদের মধ্যে স্বাস্থ্য-খাদ্য ও মাস্ক বিতরণ এখানা অব্যাহত রয়েছে। আগামীতেও যেন আপনাদের জন্য কিছু করার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। করোনা সময়ে এই অসহায় পরিবারদের পাশে বিত্তবানদের পাশে দাড়ানো আহবান জানাচ্ছি। মডেল গ্রুপের কর্ণধার মাসুদুজ্জামানের উপহার সামগ্রী করোনা আক্রান্ত রোগী ও পরিবার জন্য দেয়া হয়েছে। এই ওয়ার্ডের ৩৬জন করোনা রোগী যারা হোম আইসোলেশনে আছে তাদের পরিবারের জন্য বিশেষ প্যাকেট ইতিমধ্যে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। এর পাশাপাশি সাড়ে ৩ হাজার অসহায় পরিবারকে পুষ্টি চাহিদা পূরণে প্রোটিন সমৃদ্ধ ডিম ও মিল্ক ভিটা দুধ বিতরণ দেয়া হলো। অতিশ্রীঘ্রই কাউন্সিলর কার্যালয় সংলগ্ন খোলা মাঠে বাজার বসিয়ে বিনামূল্যে সবজি, চাল, ডাল বিতরণের কর্মসূচী নেয়া হয়েছে।

শকু আরো বলেন, মহান আল্লাহ যতদিন আপনাদের সেবা করার জন্য বেচেঁ রাখবে, ততদিন আপনাদের পাশে আছি। আপনারা আমার ও মডেল গ্রæপের মাসুদ সহ বিত্তবানদের জন্য দোয়া করবেন। তারা যেন বার বার আপনাদের পাশে থাকেন।

উল্লেখ্য, ২১জুন রোববার নিজ কার্যালয় থেকে সপ্তাহব্যাপী সাড়ে ৩ হাজার পরিবারের মধ্যে প্রথম দিনের ৫’শ পরিবারকে এই ডিম ও দুধ বিতরণ উদ্বোধন করে ছিলেন তিনি। রোববার মিশনপাড়া ও বাগে জান্নাত, সোমবার উত্তর চাষাড়া ও চাঁনমারী, মঙ্গলবার ইসদাইর, জামতলা ও পিলকুনী সুইপার কলোনী, বুধবার খানপুর ব্রাঞ্চ রোড পশ্চিম ও পূর্ব, বৃহস্পতিবার খানপুর মেইন রোড, ব্রাঞ্চ রোড ও সরদারপাড়া, নিউ খানপুর রোড, শুক্রবার খানপুর মহসিন ক্লাব রোড ও মাঊরা পট্টি রোডের দেয়া হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL