1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রংপুর মহানগরীর মধ্য পার্বতীপুর এলাকায় অবৈধভাবে গুদামজাত করে রাখা এক হাজার ২৪৮ বোতল টিসিবির সয়াবিন তেল জব্দ করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

রংপুর মহানগরীর মধ্য পার্বতীপুর এলাকায় অবৈধভাবে গুদামজাত করে রাখা এক হাজার ২৪৮ বোতল টিসিবির সয়াবিন তেল জব্দ করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ২১০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

রংপুর মহানগরীর মধ্য পার্বতীপুর এলাকায় অবৈধভাবে গুদামজাত করে রাখা এক হাজার ২৪৮ বোতল টিসিবির সয়াবিন তেল জব্দ করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ। এসময় আব্দুল হানিফ নামের এক কালোবাজারি ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের এডিসি উজ্জল প্রসাদ পাঠক জানান, কালোবাজারিদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে বুধবার রাত দশটায় ব্যবসায়ী আব্দুল হানিফ বাড়িতে অভিযান চালানো হয়। এসময় দুটি খাটের নিচে অবৈধ ভাবে মজুদ রাখা এক হাজার ২৪৮ লিটার টিসিবির সয়াবিন তেল জব্দ করা হয়।

এসব পণ্য কালোবাজারে ক্রয় করে তা বেশি দামে বিক্রয় করে আসছিলেন ওই ব্যবসায়ী। তাকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা আরও জানান, গত এক সপ্তাহের ব্যবধানে পৃথক আরও চারটি অভিযানে টিসিবির ২ হাজার লিটার সয়াবিন তেল, বিপুল পরিমাণ চিনি, মসুর ডাল, উদ্ধার করে ঘটনাস্থল থেকে সাত জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL