1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ২৭০ Time View
সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী সাত্তার ও তার ছেলে মাসুমের খাবার বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাসের গৃহবন্দী নিম্ন আয়ের ৫০০ পরিবারের মাঝে খাবার দিয়েছেন পুরান সৈয়দপুর সাবেক গোগনগর ইউপি মেম্বার হাজী আব্দুল সাত্তার সর্দার ও তার ছেলে মাসুম সর্দার।

সোমবার (৬ই এপ্রিল) সকালে পুরান সৈয়দপুর নিজ বাড়ি থেকে এ খাবার বিতরণ করা হয়। খাবারের মধ্যে ছিল চাল ১০ কেজি, আলু ৪ কেজি , পিঁয়াজ ৩ কেজি ডাল ২ কেজি তেল ১ কেজি,লবণ ১ কেজি।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক শাহ আলম, শাহজালাল, ইকবাল, রাজিব, মামুন,নাঈমসহ এলাকাবাসী। মাসুম সর্দার বলেন করোনা ভাইরাস কারণে পুরান সৈয়দপুর নারী ও পুরুষ আজ গৃহবন্দী কর্মহীন।

তাই নিজ পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে এলাকাবাসী সহায়তায় ৫০০ পরিবারের জন্য  এ সামান্য খাবারের ব্যবস্থা করেছি। দোয়া করবেন যেন ভবিষ্যতে আরো সাহায্য সহযোগিতা করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL