1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জমি নিয়ে বিরোধ:নাগবাড়িতে গৃহবধুকে হত্যার চেষ্টা ফতুল্লা থানায় জিডি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

জমি নিয়ে বিরোধ:নাগবাড়িতে গৃহবধুকে হত্যার চেষ্টা ফতুল্লা থানায় জিডি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১২৪ Time View
জমি নিয়ে বিরোধ:নাগবাড়িতে গৃহবধুকে হত্যার চেষ্টা ফতুল্লা থানায় জিডি (ছবি সকাল নারায়ানগঞ্জ)
জমি নিয়ে বিরোধ:নাগবাড়িতে গৃহবধুকে হত্যার চেষ্টা ফতুল্লা থানায় জিডি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নগরীর দেওভোগ নাগবাড়ি এলাকায় জমিনিয়ে বিরোধের জের ধরে নিলুফা নামের এক গৃহবধুকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিলুফার হমানবাদীহয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন। নিলুফা বেগম ওই এলাকায় মৃতলুৎফর রহমানের স্ত্রী।

জিডি সূত্রে জানা গেছে, নিলুফারহমানের সাথে

দেওভোগনাগবাড়ি এলাকার বিবাদীমৃত খলিলুর রহমানের পুত্র মিজানুররহমান দুলাল, রমজান, বিল্লাল হোসেন, আবুবক্কর সিদ্দিক ওরফেভুট্টু, শহিদুর রহমানের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো এবংতাদের সাথে বিভিন্ন ইন্ধন দিয়ে আসছিলো নিলুফারহমানের চাচাত দেবর ফারুক। গত ১৫মার্চ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বিষয়টি সমাধানের জন্য বিচার সালিশের ব্যবস্থা করে। এরইমধ্যে বিবাদীগণ সহ আরো অজ্ঞাতনামা ৫/৬ জন এসেনিলুফা বেগমের উপর হামলাচালায়। লোহার রড ছুড়ি রামদা দিয়ে নিলুফা বেগমকে হত্যার হত্যার চেষ্টাচালায়। এসময় নিলুফাবগেমের ছেলেরাকিব ও নিলয় এগিয়ে এলেতাদেরও বেধড়ক মারধর করে তাদের পকেটে থাকা নগদ ৫ হাজারটাকা ব্যাংকের ডেভিটকার্ড ও গলায় থাকা আটআনা স্বর্ণের চেইননিয়েযায়।

পরে এ ব্যাপারেনিলুফারহমান ওইদিনই ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। জিডিনং ২১১৩।
এ বিষয়ে এসআই শামীম জানান, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL