1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মুজিববর্ষে বাংলাদেশে খুনি নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল - ইসলামী আন্দোলন বাংলাদেশ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

মুজিববর্ষে বাংলাদেশে খুনি নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল – ইসলামী আন্দোলন বাংলাদেশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ১৩৫ Time View
মুজিববর্ষে বাংলাদেশে খুনি নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল - ইসলামী আন্দোলন বাংলাদেশ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
মুজিববর্ষে বাংলাদেশে খুনি নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল - ইসলামী আন্দোলন বাংলাদেশ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

ভারতে মুসলমানদের উপর নির্যাতন, মসজিদ ও কুরআনে আগুন এবং মুজিববর্ষে বাংলাদেশে খুনি নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার নেতৃবৃন্দরা।

শুক্রবার (৫ মার্চ) বিকেলে নগরীর ডি.আই.টি চত্বরে ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুুম বিল্লাহর সভাপতিত্বে ভারতের মুসলিম নির্যাতন মসজিদ ও কুরআনে আগুন এবং মুজিববর্ষে বাংলাদেশে খুনি মোদির আগমনের প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশ ও মিছিল করা হয়। 

সভাপতির বক্তব্যে মাসুুম বিল্লাহ বলেন, বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জম্মশত বার্ষিকী পালন করতে আমাদের কোনো আপত্তি নেই। জম্মশত বার্ষিকীতে আমরা তার রুহের মাগফিরাত কামনা করি। কিন্তুু দুঃখ জনক হলেও সত্যি যে, মুসলমানের হৃদয়ের সাথে সম্পর্কিত মসজিদ ভাঙ্গচুর করবে, আগুন দিয়ে জ্বালিয়ে দিবে,  মুসলমানদের নির্বিচারে হত্যা ও নির্যাতন করবে তাকে আমরা অতিথি বানিয়ে মুজিববর্ষ উদযাপন করবো। তা বরদাস্ত করা যায় না। মুসলমানদের রক্তচোষা খুনি মোদিকে বাংলাদেশের মাটিতে পা রাখতে দেয়া যাবে না।

তিনি আরো বলেন, সমগ্র বিশ্বের মুসলমান একটি দেহের ন্যায়। দেহের কোথাও আঘাত লাগলে তা সমস্ত শরীরে অনুভূত হয়। ঠিক তদ্রুপ বিশ্বের কোথাও কোন মুসলমানকে নির্যাতন করলে সেটা সমগ্র মুসলমানের অন্তরে গিয়ে প্রভাব পড়ে। সুতরাং স্পষ্ট ভাষায় বলে দিতে চাই,  সন্ত্রাসী মোদির বাংলাদেশে সফর বাতিল না করলে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে দেশের সর্বস্তরের জনগণ কে নিয়ে দুর্বার গণ আন্দোলন গড়ে তলা হবে, ইনশাল্লাহ।
পরে সমাবেশ শেষে ডি. আইটি চত্বর থেকে নগরীর বিবি রোড প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত দোয়ার মাধ্যমে শেষ হয়।

এ সময় সমাবেশে আরো উপস্থিত ছিলেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মোঃ নূর হোসেন, মোঃ শাহাদাত হোসেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, ইসলামি যুব আন্দোলন নগর সহ-সভাপতি ডা. মিজানুর রহমান, ইশা ছাত্র আন্দোলন মহানগর সভাপতি এম. শফিকুল ইসলাম, শ্রমিক আন্দোলন সভাপতি শেখ হাসান আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি আব্দুল হাই সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL