1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪৮ Time View
ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলা কমিটির উদ্যোগে আয়োজিত ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রোববার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ জেলা জজ আদালত সম্মেলন কক্ষে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতান মাহমুদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমান।

প্রধান অতিথি মোহাম্মদ আনিসুর রহমান বলেন, বাংলাদেশের ৯০% লোক দুর্নীতি গ্রস্ত, প্রতিটা জায়গায় হয়রানি হচ্ছে, তবে এগুলি একদিনে নির্মুল করা সম্ভব হবে না। সবাইকে মিলে ভেজাল ও দুর্নীতি দমনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় জেলা দায়রা জজ আনিসুর রহমান সব ধনের সহযোগিতার আসাশ্ব দেন। 

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, সহকারী কমিশনার মেহেদী হাসান ফারুক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালত শাহ মোহাম্মদ ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালত জাকির হাসান প্রমুখ।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL