1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বর্তমানে নারায়ণগঞ্জ এ যুব সমাজের আইকন জনাব আজমেরী ওসমান।  - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

বর্তমানে নারায়ণগঞ্জ এ যুব সমাজের আইকন জনাব আজমেরী ওসমান। 

মোঃকাউসার
  • আপডেট শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টার রিপোর্টারঃ 

নারায়ণগঞ্জ ৫ আসনে জাতীয় পার্টি (জাপা)র  সাবেক সংসদ সদস্য এ,কে,এম নাসিম ওসমান ও বর্তমান  জাতীয় পার্টির পেসিডিয়াম সদস্য পারভীন ওসমান এর সুযোগ্য পুত্র জনাব আজমেরী ওসমান।

নারায়ণগঞ্জ এ বর্তমান এ বহুল পরিচিত একটি নাম আলহাজ্ব আজমেরী ওসমান। কখনো সুনাম কুড়িয়েছে দুস্থ মানুষের পাশে দাড়িয়ে কখনো ওবা মাদক এর বিরুদ্ধে অভিযান চালিয়ে। বিএনপির হরতালে রাজপথে থেকে জনগণের জান-মালের নিরাপত্তা দিয়ে।

সংসদ নির্বাচন এ ও তার অবস্থান ছিলো কঠোর চাচা সেলিম ওসমান এর হয়ে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।তিনি নিজস্ব অর্থায়নে নারায়ণগঞ্জ এর জনগনের সাহায্য করেন।তার ইচ্ছে পিতা নাসিম ওসমানের মতে জনগণের জন্য উৎসর্গ করে দিবেন তার সবকিছু।প্রতিনিয়ত তার প্রশংসা ও দোয়া করেন নারায়ণগঞ্জ এর মানুষ। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL