1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বরাষ্ট্র মন্ত্রীর হাতে আলীরটেক আ.লীগ সেক্রেটারি নুরুজ্জামানের সম্মাননা গ্রহন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

স্বরাষ্ট্র মন্ত্রীর হাতে আলীরটেক আ.লীগ সেক্রেটারি নুরুজ্জামানের সম্মাননা গ্রহন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫৬ Time View
স্বরাষ্ট্র মন্ত্রীর হাতে আলীরটেক আ.লীগ সেক্রেটারি নুরুজ্জামানের সম্মাননা গ্রহন
স্বরাষ্ট্র মন্ত্রীর হাতে আলীরটেক আ.লীগ সেক্রেটারি নুরুজ্জামানের সম্মাননা গ্রহন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে  এই প্রথম বারের মতো “শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টন প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি  স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খান কামাল এমপির কাছ থেকে সম্মাননা স্বারক গ্রহণ করেন লিডসাস লিমিটেড এর চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারি নুরুজ্জামান সরকার।

ঢাকা শহীদ তাজউদ্দীন ইন্ডোর স্টেডিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। নুরুজজামান সরকার বলেন,  এই  এই অনুষ্ঠানের লজিস্টিক পার্টনার হিসেবে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর নামে গড়া প্রতিষ্ঠান – শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ আমাদের প্রতিষ্ঠানকে দায়িত্ব দিয়েছেন যার জন্য আমরা জাতীয় এমন একটা সফল ইভেন্টের অংশ হতে পেরেছি। এ জন্য  আমি এবং আমার নারায়ণগঞ্জ বাসির পক্ষ থেকে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এবং মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই এবং তাকে অভিনন্দন জানাই। এ সম্মান নারায়ণগঞ্জ বাসির অর্জন। একই সাথে তিনি এই জেলার কৃতি সন্তান হয়ে নারায়ণগঞ্জের সম্মান বয়ে আনেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন এবং ব্যবস্থাপনায় ছিলো শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, উক্ত ইভেন্টের লজিস্টিক পার্টনার প্রতিষ্ঠান হিসেবে ছিলেন ডিজিটাল ইকো সিস্টেম নিয়ে দেশ বিদেশে কাজ করা প্রতিষ্ঠান লিডসাস লিমিটেড।

লিডসাস লিমিটেড এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক সাদিক আল সরকার বলেন, দেশে নতুন ধারার বিজনেস করতে গিয়ে বার বার ব্যর্থ হয়েছি। সেই  ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে আমি এগিয়ে গিয়েছি। আমাকে  ঘুরে দাড়ানোর জন্য এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান আমার বাবা নুরুজ্জামান সরকার সততা, নিষ্ঠা এবং সাহসিকতার সাথে ছায়ার মত সাপোর্ট দিয়েছেন।  আল্লাহর রহমতে তার উৎসাহে আমি তৈরি করেছি আজকের লিডসাস। আমার এই প্রতিষ্ঠান দেশের বাইরেও কাজ করছে, এবং সফল কাজ গুলোর মধ্যে দিয়ে দেশের সুনাম তথা নারায়ণগঞ্জের সুনাম বয়ে আনবে। তিনি আরো বলেন, উক্ত ইভেন্টের লজিস্টিক পার্টনার প্রতিষ্ঠান হিসেবে অনুষ্ঠানের সকল লজিস্টিকস সাপোর্ট প্রদান করেন দেশের প্রথম ওয়ান স্টপ আধুনিক শিক্ষা বিষয়ক সেবাদাতা প্রতিষ্ঠান লিডসাস।


অনুষ্ঠানে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের চেয়ারম্যান  রকিবুর রহমানের সভাপতিত্বে  উপস্থিত ছিলেন,  শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদ চৌধুরী (এম.পি), বাংলাদেশে আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য, মোজাফফর হোসেন পল্টু, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক, হারুনুর রশিদ , শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সাংগঠনিক সচিব ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কে এম সহিদ উল্লা, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও সাবেক সচিব আব্দুল মালেক, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর ক্রীড়াবিষয়ক সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সচিব মোঃ অহিদুজ্জামান রাজু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL