1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিকড় যুব ও সমাজকল্যাণ সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক পুনরায় ২ বছরের জন্য নির্বাচিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

শিকড় যুব ও সমাজকল্যাণ সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক পুনরায় ২ বছরের জন্য নির্বাচিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১২৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

শিকড় যুব ও সমাজকল্যাণ সংগঠন (রেজিষ্ট্রেশন নং- যুবউ/নাঃগন্জ -৭৬ সদর-৪১) এর ৪র্থ নির্বাচন গত ০৯/০৪/২০২১ ইং সালে অনুষ্ঠিত হয়েছিল। এই নির্বাচনের মেয়াদকাল ছিলো (২০২১ এপ্রিল থেকে ২০২৩ মার্চ) ২ বছর।

 

গতকাল ২৩/০৬/২০২৩ ইং শিকড় যুব ও সমাজকল্যাণ সংগঠনের জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভার গুরুত্বপূর্ণ আলোচ্য বিষয় ছিলো নতুন কার্যকরী কমিটি। এই বিষয়ে মিটিংয়ে উপস্থিত ২৭ জন সদস্যদের মতামতের ভিত্তিতে সংগঠনের অতিত ও বর্তমান সকল দিক বিবেচনা করে বর্তমান সভাপতি- মোঃ আজিজুল ইসলাম দিনার ও সাধারণ সম্পাদক- মোঃ আরিফুর রহমান হাসিব কে (০১/০৪/২০২৩) থেকে (৩১/০৩/২০২৫) পর্যন্ত তাদের নিজ নিজ পদে বহাল রাখার সিদ্ধান্তে ২৭ জনের মধ্যে ২৫ জন “হ্যা” এবং ০২ জন “না” ভোটের মাধ্যমে চুড়ান্ত করা হয়েছে। যা ৫ ম নির্বাচন হিসেবে গন্য করা হবে।

 

সুতরাং, সভাপতি পদে মোঃ আজিজুল ইসলাম দিনার ও সাধারণ সম্পাদক পদে মোঃ আরিফুর রহমান হাসিব পুনরায় নির্বাচিত হয়েছে।

 

পুনরায় নির্বাচিত করায় সভাপতি ও সাধারণ সম্পাদক সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামীতে সকল সদস্যদের পাশে থাকার আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL