1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৯৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সোনারগাঁয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে উপজেলার কাঁচপুর পুষ্প রিসোর্টে ১০ ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সভা উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সালাহউদ্দিন সালুর সভাপতিত্বে ও হাজী নাসিরউদ্দিন ও পিয়ার হোসন নয়নের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য শফিকুর রহমান দেওয়ান, রূপগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম প্রমূখ।

কর্মী সভায় সভাপতির বক্তব্যে সালাহউদ্দিন সালু বলেন, আওয়ামীলীগ সরকারের অনেক অত্যাচার নীপিড়ন সহ্য করেছি। এখন প্রতিবাদ করার সময় এসেছে। আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অচল করে দিয়ে এ সরকারকে ক্ষমতাচ্যূত করবো।

কর্মী সভায় ১০ ইউনিয়নের বিপুল সংখ্যক স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL