1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে আজমেরী ওসমানের অনুসারীরা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে আজমেরী ওসমানের অনুসারীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১০৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কতৃক বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গনপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার  হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে আজমেরী ওসমানের অনুসারীরা।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে নগরীর আল্লামা ইকবাল রোড থেকে শুরু করে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় কলেজ রোডে এসে বিক্ষোভ মিছিল কর্মসূচী সমাপ্ত করে।

নারায়নগন্জ -৫ আসনের সাবেক সাংসদ  ও বীরমুক্তিষোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের সুযোগ্য সন্তান যুবসমাজের নয়নমনি আজমেরী ওসমানের দিকনির্দেশনায় এ কর্মসূচী পালন করে তার অনুসারীরা। এসময় পুরো নগর জুড়ে ছিলো মিছিলে আগত মানুষের ঢল।

বিশাল মিছিলে অংশ নেয়া তার অনুসারীরা বিক্ষোভে ফেটে পরে। হত্যার হুমকিদাতার শাস্তির দাবি করে মহু মহু শ্লোগান দিতে থাকে তারা। গ্রেফতারকৃত হত্যার হুমকি দেওয়া বিএনপির ঐ নেতাকে আইনের আওতায় এনে অবিলম্বে বিচার করার দাবী জানায় তারা।

বিক্ষোভ মিছিলে উপস্হিত ছিলেন সাবেক কমিশনার বীরমুক্তিযোদ্ধা আজহার হোসেন, আলী হায়দার শামীম, আমির হোসেন।,মোঃ নাসির হোসেন, মোঃ মনির হোসেন, মোঃ আবু তাহের, লিয়াকত হোসেন।,মোস্তফা ভান্ডারী, ফুটবলার মনির, সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL