1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রথম আসরে বাজিমাত টিম রয়েল'র; নিয়মিত খেলাধুলা অপকর্ম থেকে দূরে রাখবে- শহীদ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

প্রথম আসরে বাজিমাত টিম রয়েল’র; নিয়মিত খেলাধুলা অপকর্ম থেকে দূরে রাখবে- শহীদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ৮৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

তল্লা সিক্সেস(সিক্সেসাইড) লীগ ২০২০ আসরে চ্যাম্পিয়ন হয়েছে টিম রয়েল। 


বৃহস্পতিবার(৩০ জানুয়ারি) বিকেলে হাজীগঞ্জ  কিল্লার মাঠে উদয় সংঘকে ৭ উইকেট হারিয়ে তল্লা সিক্সেস লীগের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় টিম রয়েল। 


এর আগে ফাইনালে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় টিম রয়েল। নির্ধারিত ৬ ওভারে তানভীরের ৬৭ রানের উপর ভর করে ৪ উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করে উদয় সংঘ। টিম রয়েলের হয়ে শিশির ৩ উইকেট নেয়। ১১৫ রানের লক্ষমাত্রা তাড়া করতে নেমে ২ বল হাতে রেখে ১ উইকেট হারিয়ে জয়ী হয় টিম রয়েল। টিম রয়েল’র হয়ে সিয়াম ৮১*,  শাকিল ২৬ রান করে।


খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোঃ শহীদ। টুর্নামেন্টের স্টার অফ দা টুর্নামেন্ট নির্বাচিত হন টিম রয়েলের সিয়াম, সেরা বোলার  টিম রয়েল’র শিশির,সেরা ব্যাটসম্যান টিম রয়েল’র শাকিল।  


তিনি বলেন, মাদকের পাশাপাশি প্রযুক্তির কুফল আমাদের শেষ করে দিচ্ছে। এ থেকে উত্তোরণের জন্য প্রয়োজন নিয়মিত খেলাধুলার আয়োজন করা।লেখাপড়ার  পাশাপাশি খেলাধুলার জন্য এ জাতীয় টুর্নামেন্ট আয়োজন করা জরুরি, কেননা লেখাপড়ার  পাশাপাশি মানসিক স্বস্তি প্রয়োজন। নিয়মিত খেলাধুলা যুবসমাজকে মাদকসহ সকল অপকর্ম থেকে দূরে রাখবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL