1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সনাতন ধর্মাবলম্বীদের মহাতীর্থ লাঙ্গলবন্দ পূর্ণস্নান বিষয়ে প্রস্তুতিমূলক সভা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সনাতন ধর্মাবলম্বীদের মহাতীর্থ লাঙ্গলবন্দ পূর্ণস্নান বিষয়ে প্রস্তুতিমূলক সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১১৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

সনাতন ধর্মাবলম্বীদের মহাতীর্থ লাঙ্গলবন্দ পূর্ণস্নান বিষয়ে প্রস্তুতিমূলক সভা নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ মার্চ) সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক আযোজিত অনুষ্ঠানে সভাপতিদ্ব করেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

সভাপতির বকাতব্যে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ এ সময় বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও যথাযোগ্য মর্যাদায় চলতি মাসের আগামী ২৮ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে সকল প্রকার প্রস্তুুতি সম্পন্ন করা হয়েছে। পূর্ণার্থীদের জন্য এ বছর আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি, ফায়ার সার্ভিস, চিকিৎসা সেবা, বিশুদ্ধ পানি সরবরাহ, সিসি ক্যামেরায় মনিটরিং সহ সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আগামী কয়েকদিন পর পবিত্র রমজান মাস আসছে। একই সাথে দুই ধর্মাবলম্বীদের জন্য ধর্মীয় উৎসব তাই আমরা এ অনুষ্ঠানগুলোতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে দিকে আমাদেরকে ভাল ভাবে নজর রাখতে হবে।

উক্ত অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সিভির সার্জ ডা. মুশিউর রহমান, এফবিসিসিআইয়ের পরিচালক প্রকীর কুমার সাহা, লাঙ্গলবন্দ স্নান উদৃযাপন কমিটির সভাপতি সরোজ কুমার সাহা, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস সহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরের কর্তকর্তাবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL