1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঘোড়া যেমন ডিম পাড়ে না বিএনপিরও আর সুযোগ আসবে না- শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ঘোড়া যেমন ডিম পাড়ে না বিএনপিরও আর সুযোগ আসবে না- শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ১১০ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

বিএনপির সমালোচনা করে নারায়ণগঞ্জ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, বিএনপি বলেছিলো ১০ তারিখে খালেদা জিয়া দেশ চালাবে ১১ তারিখে তারেক জিয়া আসবে, আসে নাই। তখন একটি টেলিভিশনে আমি বলেছিলাম ঘোড়ার ডিম হবে। ঘোড়া যেমন ডিম পাড়ে না, আমার মনে হয় তাদের আর সুযোগ আসবে না।

৩০ জানুয়ারি দুপুর ২টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির (২০২৩২৪) নির্বাচন পরিদর্শনে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি কথা বলেন।

বিএনপি এখন দুই ভাগে বিভক্তমন্তব্য করে তিনি বলেন একটা হচ্ছে আম্মা গ্রুপ আরেকটা ভাইয়া গ্রুপ। ভাইয়া গ্রুপ যে খুনি দেশের বাইরে বসে আছে সে ব্যক্তি স্বার্থের জন্য বিএনপির বহু নেতাকর্মীকে ধ্বংশ করছে। তার টার্গেট নির্বাচন না। তার টর্গেট হচ্ছে সে যেনো দেশে ফিরতে পারে এবং ১৩১৪তে যেভাবে মানুষকে পুড়িয়ে মেরেছিলো সে পন্থা ব্যবহার করে তারা ষড়যন্ত্র করার চেষ্টা করবে।

সামনে নির্বাচনী খেলা হবে উল্লেখ করে সরকারদলীয় সাংসদ বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না; ব্যাপারে আমাদের চিন্তা নাই। দায়িত্ব নিয়ে বলতে চাই, বিএনপির স্থায়ী কমিটির মধ্যে যদি ১০ জন থাকে জনই চায় নির্বাচন করতে। যদিও নির্বাচন দেরি আছে আমরা দেখি। এই ৫৪৫২ জোট এগুলো দিয়ে কাজ হবে না। সামনে যে খেলা হবে ওই খেলাতে নির্বাচনী খেলা হবে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সোনারগাঁ যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনি, ছগীর আহমেদসহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL