1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জুয়েল মহসিন প্যানেলে ভোট দিন- খোকন সাহা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জুয়েল মহসিন প্যানেলে ভোট দিন- খোকন সাহা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১০২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া পরিষদের জমজমাট প্রচারনা অনুষ্ঠিত হয়েছে।

 

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে আদালত পাড়ায় ঘুরে ঘুরে ভোট প্রার্থনা করেন তারা। এ সময় আইনজীবীরা আওয়ামী লীগ পন্থী আইনজীবীদের বিগত দিনের নানা উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

 

 

এ সময় বারের সাবেক সাধারণ সম্পাদক ও প্রবীন রাজনীতিবিদ এডভোকেট খোকন সাহা নারায়ণগঞ্জ বারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জুয়েল-মোহসীন পরিষদকে পূর্ণ প্যানেলে জয়লাভ করার জন্য আইনজীবীদের প্রতি আহ্বান জানান।

 

 

প্যানেলের সদস্যরা হলেন সভাপতি পদে প্রার্থী হয়েছেন বর্তমান সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সিনিয়র সহ-সভাপতি পদে এড. আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি পদে এড. রবিউল আমিন রনি, সাধারণ সম্পাদক পদে এড. মুহাম্মদ মোহসীন মিয়া, যুগ্ম সম্পাদক পদে এড. কামাল হোসেন, কোষাধক্ষ্য পদে এড. মো. স্বপন ভূঁইয়া, আপ্যায়ন সম্পাদক পদে এড. অঞ্জন কুমার দাস, লাইব্রেরী সম্পাদক পদে এড. মো. এরশাদুজ্জামান ইমন, ক্রীড়া সম্পাদক পদে এড. আব্দুল মান্নান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে এড. রাজিয়া আমিন কাঞ্চি, সমাজ সেবা সম্পাদক পদে এড. মানজুদুল রশিদ রিফাত ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান।

 

 

কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এড. নারায়ণ চন্দ্র দাস, এড. নুরী নাজমুল আমিন, এড. আলী আকবর, এড. হালিমা আক্তার ও এড. ফাহিমা রহমান পায়েল।

 

 

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে । মোট ভোটার ১১৫১জন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL