1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে লন্ডন প্রবাসীর বাস ভবনে দূর্ধর্ষ ডাকাতি - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দরে লন্ডন প্রবাসীর বাস ভবনে দূর্ধর্ষ ডাকাতি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১০৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ বন্দরে লন্ডন প্রবাসীর বাস ভবনে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাত দল অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে ১০ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ ২০ লাখ টাকা ও ৫ লাখ টাকা মূল্যের ইউরো ও ব্রিটিশ পাউন্ড লুট করে নিয়ে গেছে। ডাকাতদের বাধা দিতে গিয়ে হাজী আনোয়ার আলী প্রধান ও তার স্ত্রী রওশন বেগম ও লন্ডন প্রবাসী আসাদ চৌধুরী মঞ্জু আহত হয়েছে।

 

বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া একটি ধারালো দা, একটি বড় স্ক্রু ড্রাইভার ও ১টি লোহার কাউয়াল জব্দ করে।

 

রোববার (১৫ জানুয়ারী) রাত ৪টা থেকে ভোর ৫টার মধ্যে যে কোন সময়ে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের মালিবাগ এলাকার হাজী আনোয়ার আলী প্রধানের বাস ভবনে ওই ডাকাতির ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভূক্তভোগী পরিবারে পক্ষ থেকে বন্দর থানায় ডাকাতি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এ ব্যাপারে হাজী আনোয়ার আলী গনমাধ্যমকে জানান, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে খাবার খেয়ে যার যার রুমে ঘুমাতে যাই। ওই রাতে যে কোন সময়ে ৬/৭ জনের একটি ডাকাত দল অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে নিচ তলার গ্রীল কেটে   আমাদের ডুপ্লেসি বাড়িতে প্রবেশ করে। পরে  ডাকাত দল সবাইকে অস্ত্রে মুখে জিম্মি করে বাসার আলমারি তছনছ করে  ১০ ভড়ি স্বর্ণালংকার, মাদ্রাসা জমি রেজিস্ট্রি নগদ ২০ লাখ টাকা ও আরো ৫ লাখ টাকা মূল্যে ইউরো ও ব্রিটিশ পাউন্ড ডাকাতি করে নিয়ে যায়।ওই সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে আমি ও আমার স্ত্রী ও লন্ডন প্রবাসী ছেলে মঞ্জু আহত হয়।

 

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ আবু বকর ছিদ্দিক জানান, ঘটনাটি চুরি না ডাকাতি এখনো স্পষ্ট নয়। আমাদের তদন্ত অব্যহত রয়েছে। ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। ঘটনাস্থল থেকে ১টি স্কু ড্রাইভার, ১টি ধারালো দা ও ১টি লোহার শাবল জব্দ করা হয়েছে।  এ ঘটনায় থানায় মালা দায়েরের প্রস্তুতি চলছে। সে সাথে  লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য উদ্ধার অভিযান অব্যহত রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL