1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস ব্যবহার করে ব্যবসা করার অভিযোগে সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস ব্যবহার করে ব্যবসা করার অভিযোগে সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ১০২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস ব্যবহার করে ব্যবসা করার অভিযোগে সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিতাস গ্যাস কর্তৃপক্ষের যৌথ অভিযানে সিকদার ডাইন নামের একটি রেস্টুরেন্ট ও দুটি মিষ্টি তৈরির কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

 

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনারগাঁ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম।

 

এ সময় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ব্যবসা পরিচালনা করায় সিকদার ডাইন রেস্টুরেন্টকে ৩০ হাজার, আদি মিষ্টি ভুবনকে ৫০ হাজার, রসের হাড়িকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচলনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনারগাঁ উপজেলা সহকারী কমিশার (ভূমি) মো. ইব্রাহিম বলেন, দীর্ঘদিন ধরে  এসব কারখানা ও রেস্টুরেন্ট অবৈধভাবে গ্যাস ব্যবহার করে প্রতি মাসে লাখ লাখ টাকার সরকারের রাজস্ব ফাঁকি দিচ্ছিলেন। ঘটনার সত্যতা পেয়ে প্রতিষ্ঠানগুলোকে ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পাশাপাশি তিন প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

 

সিকদার ডাইন রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মামুন শিকদার বলেন, তিনি প্রতিষ্ঠানে ছিলেন না। তাদের প্রতিষ্ঠানে কোনো অবৈধ গ্যাস সংযোগ নেই। তারা গ্যাস সিলিন্ডার ব্যবহার করেন। জরিমানার বিষয়ে তিনি ভুল বোঝাবুঝি হয়েছে বলে দাবি করেন।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক কার্যালয়ের উপ-মহা-ব্যবস্থাপক সুরুজ আলম, মেঘনাঘাট জোনাল অফিসের ব্যবস্থাপক মনিরুজ্জামানসহ বিপুল সংখ্যক পুলিশ সদসস্য উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL